Main Menu

নাসিরনগরের ৬ নারী যশোরে আটক।।

+100%-

এম.ডি.মুরাদ মৃধা,নাসিরনগর প্রতিনিধি :ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার ধরমন্ডল ইউনিয়নের ৬ নারীকে গ্রেপ্তার করেছে যশোরের চৌগাছা থানা পুলিশ। জানা যায়, বুধবার উপজেলার চৌগাছা-মহেশপুর সড়কের ফাঁসতলার বাজার থেকে তাদের আটক করা হয়।

স্থানীদের ভাষ্য মতে বুধবার সকালে ফাঁসতলার বাজারে ৬ জন মহিলা অবস্থান করছিল। সাধারন লোকজনের তাদের চলাফেরা দেখে সন্দেহ হয়। জিজ্ঞাসাবাদে তাদের কথায় গড়মিল পাওয়া যায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ৬ জন মহিলাকে সন্দেহভাজনভাবে আটক করে থানায় নিয়ে যায়।

আটককৃতরা হলেন, ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসির নগর উপজেলার ডরমন্ডল গ্রামের ফরিদ উদ্দীন মিয়ার স্ত্রী হুসনেয়ারা বেগম (৪০), মনিরুল ইসলামের স্ত্রী রিনা খাতুন (২৮), সহেল রানার স্ত্রী আলেকজান বিবি (২৫), সবুজ হোসেনের স্ত্রী নাছিমা খাতুন (২০), তিতু মিয়ার স্ত্রী জরিনা বেগম (২০) ও ইউছুপ আলীর কন্যা রাবেয়া খাতুন (১৮)।

আটককৃতরা বলছেন, তারা যশোরের চাচড়া এলাকায় একটি বাড়িতে ভাড়া থেকে শহরের বাসাবাড়িতে ঝিয়ের কাজ করেন। এই এলাকায় কাজের সন্ধানে এসেছেন।

এ ব্যাপারে চৌগাছা থানার সেকেন্ড অফিসার এসআই আকিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ৬ জন মহিলাকে আটক করেছি। আটককৃতদেরকে ফৌজদারি কার্যবিধি ৫৪ ধারায় যশোরে বিচারিক আদালতে পাঠানো হয়েছে। এবং তাদের ব্যাপারে জানতে চেয়ে সংশ্লিষ্ট থানায় বার্তা পাঠানো হয়েছে।

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবু জাফর বলেন, গ্রেপ্তারকৃত ৬ নারী চিন্হিত অপরাধী।  তারা বিভিন্ন এলাকায় গলার চেইন চুরির সাথে জড়িত। আমরা এ চক্রটিকে দীর্ঘ দিন যাবত ঘুজচ্ছি।






Shares