Main Menu

নাসিরনগরকে শতভাগ বিদ্যুতায়িত ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

+100%-

মৃধা মোরাদ : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরকে শতভাগ বিদ্যুতায়িত ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার ১২ ফেব্রুয়ারী সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এ ঘোষণা দেন। ১৫২ কোটি টাকা ব্যয়ে এ কাজ বাস্তবায়ন করেছে নাসিরনগর পল্লী বিদ্যু সমিতি। ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সে কথা বলেন, ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম।

নাসিরনগর পল্লী বিদ্যুৎ বিভাগ সূত্রে জানা গেছে, ২০ এমভিও ক্ষমতা সম্পন্ন উপকেন্দ্রের মাধ্যমে উপজেলার মোট ১৩০টি গ্রামে ৬০ হাজার ৮০১টি বিদ্যুৎ লাইন সংযোগ দেয়া হয়েছে। শতভাগ বিদ্যুতায়িত করতে ৯৫৪ কিলোমিটার লাইন নির্মাণে ব্যয় হয়েছে ১৫২ দশমিক ৬২ কোটি টাকা।

এ উপলক্ষে বুধবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সম্মেলন কক্ষে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া-১ আসন নাসিরনগরের সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম। এতে বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারসহ বিদ্যুৎ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিরা। পরে বিকালে নাসিরনগর উপজেলা পল্লীবিদ্যুৎ সমিতির পক্ষে নাসিরনগরে এসে শতভাগ বিদ্যুতায়নের ফলক উন্মোচনসহ একটি শুভাযাত্রা বের করা হয়। এসময় স্কুলের শিক্ষার্থীসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।






Shares