Main Menu

ছাত্রলীগকে মনে রাখতে হবে, আমরা যেন বাজে কোনো শিরোনাম না হই: নাসিরনগরে জয়

+100%-

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, ছাত্রলীগকে কেউ কখনও পেছনে ফেলে রাখতে পারবে না। কারণ যিনি বাংলাদেশকে সৃষ্টি করেছেন, যার দীর্ঘদিনের ত্যাগের ফল আজকের এই বাংলাদেশ; সেই মহান নেতা ছাত্রলীগ প্রতিষ্ঠা করেছিলেন। সেই ছাত্রলীগকে মনে রাখতে হবে, আমরা যেন বাজে কোনো শিরোনাম না হই। আমাদের কোনো কর্মকাণ্ডে যদি আমাদের প্রাণপ্রিয় নেত্রী কষ্ট পান, সেটি আমাদের জন্য অত্যন্ত কষ্টদায়ক।

বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা পরিষদের পুরনো ভবনের প্রাঙ্গণে অনুষ্ঠিত উপজেলা ছাত্রলীগের সম্মেলনে উদ্বোধকের বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

ছাত্রলীগ সভাপতি জয় বলেন, ছাত্রলীগ কোনো রক্তচক্ষুকে ভয় পায়না। ছাত্রলীগের নেতাকর্মীরা নিঃস্বার্থভাবে, না খেয়ে আরেকজনের কথা চিন্তা করে এগিয়ে যায়। নিশ্চিত মৃত্যু জেনেও নিজেকে পেছনে রাখেনা, সবসময় সামনে গিয়ে নেতৃত্ব দেয়। যারা অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার জন্য নিজের জীবন বাজি রাখতে পারে- সেই নেতৃত্ব ছাত্রলীগের আছে। ছাত্রলীগের যত অর্জন ও সুনাম তৃণমূলের নেতাকর্মীদের কারনেই। তাদের কষ্টের কারনে বার বার প্রশংশা করেছেন ছাত্রলীগের অভিভাবক জননেত্রী শেখ হাসিনা।

জাতীয়বাদী ছাত্রদলকে উদ্দেশ্য করে জয় বলেন, ছাত্রদল যদি কোন শিক্ষা প্রতিষ্ঠানে বিশৃঙ্খলা সৃষ্টি করে তাহলে তাদেরকে দাঁত ভাঙ্গা জবাব দিতে প্রস্তুত আছে।

নাসিরনগর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক নাসির উদ্দিন রানার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরও বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি আলিমুল হক, মুরাদ হায়দার টিপু, ইফতেখার আহমেদ চৌধুরী সজীব, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন প্রমুখ।






Shares