Main Menu

গভীর রাতেই নাসিরনগরের প্রবাসীর দাফন, জানাযায় অংশ নেয় পুলিশ-ডাক্তার

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া মালয়েশিয়া ফেরত প্রবাসীর দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ৩টির দিকে উপজেলার পূর্বভাগ ইউনিয়নের মকবুলপুর গ্রামের কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। এর আগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের রাস্তায় তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

এতে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান, ওসি (তদন্ত) কবির হোসেন, প্রবাসীর একজন স্বজন ও কয়েকজন চিকিৎসক অংশ নেন।
জানাযার নামাজে ইমামতি করেন উপজেলা কমপ্লেক্স মসজিদের খতিব মূফতি মুখলেছুর রহমান।

পরে তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে গিয়ে দাফন করা হয়।

উল্লেখ্য, ওই ব্যক্তি প্রবাস থেকে ফেরার পর হোম কোয়ারেন্টাইনে ছিলেন। গত ১এপ্রিল তার হোম কোয়ারেন্টাইন শেষ হয়। কিছুদিন আগে তার রক্তের পরীক্ষা করা হয়। তখন তার রক্তে টাইফয়েড ধরা পরে।
হোম কোয়ারেন্টাইন শেষ হওয়ায় তিনি তার শ্বশুর বাড়িতে বেড়াতে যান। সেখানে মঙ্গলবার রাতে শ্বাসকষ্ট নিয়ে তিনি মারা যান। তবে কি কারণে তিনি মারা গেছেন পরীক্ষা না করা পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানোর ব্যবস্থা নেওয়া হয়েছে।

এই ঘটনায় জেঠাগ্রামে তার শ্বশুর বাড়ি লকডাউন করা হয়েছে। সকালে সেখানে পরিস্থিতি দেখে প্রয়োজনে পুরো গ্রাম লকডাউন করা হবে বলে জানান ইউএনও।

তার মা, বাবা, ভাই, বোন, স্ত্রী ও ২ বছরের একটি মেয়ে রয়েছে।






Shares