Main Menu

হাজারো জনতার ভালবাসায় সিক্ত প্রয়াত মন্ত্রী ছায়েদুল হকের সহধর্মিণী দিলশাদ আরা, চান আওয়ামীলীগের মনোনয়ন

+100%-

এম.ডি.মুরাদ মৃধা :: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা সদরে বিশাল জনসভা করে ওই আসনের (ব্রাহ্মণবাড়িয়া-১) প্রয়াত সংসদ সদস্য এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকের সহধর্মিণী দিলশাদ আরা মিনু’র পক্ষে মনোনয়ন চাইলেন উপজেলা আওয়ামী লীগ।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে স্থানীয় উপজেলা পরিষদ প্রাঙ্গনে তার সমর্থনে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল এই জনসভায় দিলশাদ আরা মিনু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

তিনি ঢাকা থেকে যাত্রা করে নাসিরনগরের কুন্ডা ইউনিয়নে আসতেই হাজার হাজার আ.লীগ কর্মী সমর্থক তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়।

এ সময় বিপুল কর্মী সমর্থকরা তাকে মোটর শোভাযাত্রা করে নাসিরনগরে মূল অনুষ্ঠান স্থলে পৌছালে নেতাকর্মী ও জনতার ঢল নামে।

সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে কয়েক হাজার হাজার নেতা কর্মী ব্যানার ফেস্টুন নিয়ে ঢোল বাদ্য বাজিয়ে সমাবেশে অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্ত্যবে দিলশাদ আরা বলেন , দলের নেতাকর্মীদের চাপ এবং পরিবারের অতীত রাজনৈতিক এতিহ্য ধরে রাখতে ও প্রয়াত মন্ত্রীর অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য প্রধানমন্ত্রীর নেতৃত্বে জনগণের সহযোগীতায় শেষ করতে চাই।

এ সময় তিনি আরো বলেন, ছায়েদুল হকের সততা বুকে ধারন করে নাসিনগরের সাধারণ জনগণের জন্য আজীবন কাজ করে যাব।

জনসভায় শুরুতে প্রয়াত মন্ত্রীর মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ করে ১ মিনিট দাঁড়িয়ে সকলে নিরবতা পালন করে।

নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডা. রাফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল আহাদ, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়। ছাত্রলীগের আহবায়ক শরিফুজ্জামান চৌধুরী(সুমন) প্রচার সম্পাদক লতিফ হোসেন, ভলাকুট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কার্তিক চন্দ্র দাস, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি দীপক ভট্রাচার্য। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা আ.লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অরুণ জ্যোতি ভট্টাচার্য ও সাবেক ভাইস চেয়ারম্যান প্রদীপ কুমার রায়।

গত ১৫ ডিসেম্বর প্রয়াত মন্ত্রী ছায়েদুল হকে’র মৃত্যুতে এ আসনটি শূন্য হয়। তারঁ মৃত্যুর শোক কাটতে না কাটতেই প্রায় ১ ডজন সম্ভাব্য প্রার্থী উপনির্বাচনের মনোনয়নের জন্য দৌড়ঝাপ শুরু করেছেন। উপনির্বাচনকে কেন্দ্র করে বসে নেই প্রয়াত মন্ত্রীর অনুসারীরাও। এলাকার সাধারণ জনগন চাচ্ছে মন্ত্রীর যোগ্য উত্তরসূরী হিসেবে তারঁ সহধর্মীনী দিলশাদ আরা মিনু’কে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares