Main Menu

সংগ্রামের সমাবেশে লাখ জনতার ঢল

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর হতে:  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নাসিরনগর উপজেলা আ.লীগ আয়োজিত নির্বাচনী জনসভা লাখ জনতার ঢল নেমেছে। জনসভা জনস্রোতে পরিণত হয়েছে।
বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেলে নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ জনসভা আনুষ্ঠিত হয়।

আ.লীগের এ নির্বাচনী জনসভা উপলক্ষে উপজেলার আশপাশের বিভিন্ন ইউনিয়ন থেকে আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জমায়েত হয়েছে নেতাকর্মীরা।

ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি প্রধান অতিথির বক্তব্যে বলেছেন কৃষি এবং মৎস্য কে অগ্রাধিকার দিয়ে নাসিরনগরের উন্নয়ন তরান্বিত করতে চায়। তিনি আরো বলেন আমি নির্বাচিত হলে নাসিরনগরে কোন কাঁচা রাস্তা থাকবেনা। আগামী ৩০ তারিখ আপনার মূল্যবান ভোটটি এমন একজন মানুষকে দিবেন যিনি সৎ এবং জনদরদী। যার সাথে দেখা করতে গলে কোন দালাল লাগবেনা।
তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। আপনার আমাকে গত উপ-নিবার্চনে ভোট দিয়ে এমপি নিবার্চিত করেছেন। আপনাদের ভালবাসা আমার বড় পাওয়া। আমি এখানে নেতৃত্ব দিতে আসিনি-আপনাদের সেবা করতে এসেছি। তাই আপনাদের কাছে একটাই চাওয়া আমাকে সেবা করা এবং সাথে থাকার সুযোগ দিন। আপনাদের সমর্থনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিক ভোট দিয়ে আমাকে আবারো বিজয়ী করতে দলীয় নেতাকর্মীসহ সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

আওয়ামীলীগের সভাপতি ডাঃ রাফি উদ্দিন আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকারের পরিচালনায় নিবার্চনী জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা প্রাণ গোপাল দত্ত,জেলা আওয়ামীলীগ সহ-সভপতি ও সাবেক পৌর মেয়র হেলাল উদ্দিন,শিউলী আজাদ,জেলা মহিলালীগ নেত্রী মিনারা আলম,উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি অঞ্জন কুমার দেব,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়সহ স্থানীয় উপজেলা ও ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares