Main Menu

মৎস্য মন্ত্রীর শোকসভা আয়োজনে নাসিরনগরে নাগরিক সভা অনুষ্ঠিত

+100%-

মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী নাসিরনগর এলাকার সদ্য প্রয়াত সংসদ সদস্য এডঃ ছায়েদুল হকের শোকসভা আয়োজনের লক্ষ্যে গতকাল বৃহস্পতিবার দুপুরে নাসিরনগর উপজেলা চত্বরে উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সুশীল সমাজের প্রতিনিধিদের সমন্বয়ে অনুষ্ঠিত সভায় সম্মিলিতভাবে নাগরিক শোকসভা আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অসিম কুমার পালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং স্থানীয় আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও পেশাজীবি সুশীল সমাজ ও সাংবাদিক নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক ব্যক্তিবর্গ প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন।

সভায় আগামী ২৭ ডিসেম্বর আওয়ামী লীগের কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দসহ শীর্ষ স্থানীয় বুদ্ধিজীবি, সাংবাদিক, আইনজীবি এবং পেশাজীবি প্রতিনিধিদেরকে শোকসভায় আমন্ত্রণ জানানোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়। শোকসভা আয়োজনের উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি অসিম কুমার পালকে আহবায়ক এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামানকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট শোকসভা প্রস্তুতি কমিটি গঠন করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares