Main Menu

নাসিরনগরে সরকারের অর্জিত সফলতা,উন্নয়ন ভাবনা,সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্রমুক্ত মধ্যম আয়ের দেশে গড়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে: বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন এমপি

+100%-

মুরাদ মৃধা, নাসিরনগর প্রতিনিধিঃ  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ উদ্যোগ সমূহের ব্র্যান্ডিং ,বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নেরলক্ষ্য সমূহ (এস ডি জি), ভিশনঃ ২০২১ এর লক্ষ্য অর্জনসমূহ এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা তথ্য অফিস ব্রাহ্মণবাড়িয়া ও নাসিরনগর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আলোচনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসউদ পারভেজ মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন (সংগ্রাম) সংসদ সদস্য, ২৪৩, ব্রাহ্মণবাড়িয়া-১, নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়া। বক্তব্যে প্রধান অতিথি বলেন, জনগনের দোড়গোড়ায় ডিজিটাল সেবা পৌঁছানো,নারীর ক্ষমতায়ন বাস্তবায়ন,ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানো, পরিবেশ সুরক্ষা ও বিনিয়োগ বৃদ্ধির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোট দশটি বিশেষ উদ্যোগের কথা জানান। বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্রমুক্ত মধ্যম আয়ের দেশে গড়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যর অঙ্গীকার নিয়ে বিভিন্ন কর্মসূচি হাতে নেয় সরকার। আমরা এখন তথ্য প্রযুক্তির যুগে আছি,কিন্তু কিছু কুচক্ররী মহল তথ্য প্রযুক্তির সঠিক ব্যবহার না করে বাংলাদেশকে ধ্বংশের দিকে নিয়ে যাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সর্তকতার সহিত তথ্য দেয়ার অনুরোধ জানান। সরকার সন্ত্রাস ও জঙ্গিদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, দীপক চন্দ্র দাস, জেলা তথ্য অফিসার,ব্রাহ্মণবাড়িয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার,আওয়ামীলীগ সভাপতি রাফি উদ্দিন, থানা ভারপ্রাপ্ত কর্তকর্তা আবু জাফর,ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা লতিফ পান্না সহ বিভিন্ন স্কুল কলেজের প্রধান শিক্ষক ও সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতা কর্মী।অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অরুণ জ্যোতি ভট্টাচার্য।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares