Main Menu

পুরুনো নৌকার তরুণ মাঝি।

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর হতে:: বাংলাদেশ আ.লীগ একটি প্রাচীন সংগঠন। ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে স্বাধীনতার পর হতে নৌকার মাঝিরাই জনগনের দাড় টেনেছেন। প্রয়াত মন্ত্রী ছায়েদুল হকের মৃত্যুর পর উপনির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেন বর্তমান সংসদস সদস্য বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এপি। ৪ নভেম্বর একাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষনার পর আওয়ামীলীগ হতে ১৪ জন প্রার্থী মনোনয়ন ক্রয়ের ঘোষনা দেন।
স্বাভাবিক ভাবেই নাসিরনগরের সাধারণ মানুষের কাছে প্রশ্ন জাগে তাহলে কে হচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নৌকার কান্ডারী। এই প্রশ্নে যখন সমগ্র নাসিরনগর বিভিন্ন গ্রুপে বিভক্ত তখন দলীয় সভানেত্রী শেখ হাসিনা তরুণ সংগঠক সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা এবং বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক বিএম ফরহাদ হোসেন সংগ্রামকে নৌকার মনোনয়ন প্রদান করেন। ২৫ নভেম্বর মনোনয়ন প্রাপ্তির পর তরুণ এ মাঝিকে বরণ করতে নাসিরনগরের রাস্তা ঘাট আজ লোকে লোকারন্ন হয়ে উঠে।
চাতলপাড় ইউনিয়নর শরিফের,রতন,মোহন দাসের সাথে কথা বলে জানা যায়, আমরা কোন দল করিনা। আমরা খেটে খাওয়া মানুষ। আমরা ভোট দিমু একজন সৎ ও যোগ্য লোককে। বর্তমান আওয়ামীলীগ সরকার আমাদের চাতলপাড়ে অনেক উন্নয়ন করছে। প্রায় দুইশত কোটি টাকা খরচ করে নাসিরনগর হতে চাতলপাড় রাস্তা, পাচঁ কোটি টাকা খরচ করে চাতলপাড় থানা ভবন সহ বিভিন্ন উন্নয়ন যে সরকার করেছে আমরা তাদের ভোট দিমু।

নাসিরনগর সদর ইউনিয়নরে জেলে পাড়াস বেশ কয়েক জনের সাথে কথা বলে জানা যায় তাদের অভিব্যক্তি। তারা বলেন, বর্তমান সরকার জেলেদের জন্য জেলে কার্ড করেছে। আমাদের জীবন মান উন্নয়নে সরকার চেষ্টা করছে। আমরা এবার সরকারের উন্নয়নের জন্য ভোট দিব।
আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অরুণ জ্যোতি বলেন, নাসিরনগর উপজেলা আওয়ামীলীগ এখন সুসংগঠিত। আমাদের মধ্যে কোন ভেদাভেদ নেই। উপজেলা আওয়ামীলীগের সকল নেতাকর্মী এখন নৌকার প্রতীককে বিজয়ী করতে এক যোগে কাজ করছে। আমাদের বিশ্বাস জননেত্রী শেখ হাসিনাকে এবারও নৌকাকে বিজয়ী করে বিজয় মালা উপহার দিতে পারব।
ব্রাহ্মণবাড়িয়ার-১(নাসিরনগর) আসনের ৩০ ডিসেম্বর নির্বাচনকে কেন্দ্র করে মাঠ চষে বেড়াচ্ছেন বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি। পড়া মহল্লায় উঠান বৈঠক থেকে শুরু করে স্থানীয় ব্যক্তিবর্গের সাথে নির্বাচিন আলোচনা করছেন। উৎসব মুখর পরিবেশে স্থানীয় ওয়ার্ড,ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মীরা বর্তমানকে এমপি বিএম ফরহাদ হোসেন সংগ্রামকে সর্মথন করছেন এবং আগামী একাদশ নির্বাচনের জন্য প্রয়োজনীয় শলা-পরার্মশও করছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares