Main Menu

,নাসিরনগরে যুবলীগের কর্মী সভা

নৌকার দূর্গে হানা দিয়েছে কিছু টাকাওয়ালা লোক:: বিএম ফরহাদ হোসেন সংগ্রাম

+100%-

এম.ডি.মুরাদ মৃধা,নাসিরনগর সংবাদদাতাঃ  নৌকার দূর্গে হানা দিয়েছে কিছু টাকাওয়ালা লোক। ২০০৮ সালের নির্বাচনেও টাকা ও শাড়ির বস্তা সহ ধরা খেয়ে নির্বাচনে হেরেছিল একজন কালো টাকার মালিক। এবারও টাকা দিয়ে ভোট ডাকাতী করতে চায় সেই ব্যক্তি। আপনারা সবাই সজাগ থাকলে নিজের মূল্যবান ভোট দিয়ে নৌকা প্রতীককে বিজয়ী করবেন ইনসাল্লাহ। বাংলাদেশ ছাত্রলীগ,আওয়ামীলীগ,কৃষকলীগ এর পাশাপাশি যুবলীগ ষ্টাইকিং ফোর্স হিসেবে কাজ করবেন। বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবেকি না তা নির্ভর করবে ৩০ ডিসেম্বর নির্বাচনের উপর। আপনাদের মূল্যবান ভোট দিয়ে উন্নয়নের ধারা চলমান রাখবেন। ২০০১ সালের নির্বাচনের পর কিভাবে এদেশের সংখ্যালঘুদের উপর হামলা হয়েছিল তা ভুলে গেলে চলবেনা। ৬ ডিসেম্বর বৃহস্পতিবার যুবলীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদীয় এমপি বিএম ফরহাস হোসেন সংগ্রাম।
যুবলীগের সভাপতি অঞ্জনকুমার দেবের সভাপতিত্বে এবং আমিনুল ইসলাম বেলায়েতের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের সভাপতি রাফি উদ্দিন, আওয়ামীলীগ সেক্রেটারী ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার,মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা লতিফ পান্না প্রমুখ।
বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার বলেন, নাসিরনগরে যত উন্নয়ন হয়েছে তা কেবল আওয়ামীলীগ সরকারের কল্যাণে হয়েছে। নাসিরনগরে রাস্তাঘাট,শিক্ষা,চিকিৎসা,গ্রামীণ জীবনমানসহ সকল ক্ষেত্রে যে উন্নয়ন হয়েছে তার একক কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ সরকার।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares