Main Menu

নাসিরনগর স্বামীর পরকীয়ায় স্ত্রী খুন, ঘাতক স্বামী গ্রেপ্তার

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর প্রতিনিধি॥ জেলার নাসিরনগরে পরকীয়ার জেরে রাজীয়া খাতুন(৪০) হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ ঘাতক স্বামীকে গ্রেফতার করেছে।
২৫ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে এশার নামাজ পড়ারত অবস্থায় স্বামী মতিউর রহমান লোহার শাবল দিয়ে স্ত্রী রাজিয়া খাতুনকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। এ ঘটনার পর স্ত্রী হত্যার অভিযোগে গ্রেফতার হয় স্বামী মতিউর রহমান ওরফে মতি মিয়া। নিহতের ভাই ছোয়াব মিয়া বাদী হয়ে নাসিরনগর থানায় মামলা দায়ের করেন। ঘটনাটি ঘটেছে উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুটমা গ্রামে।

জানা যায়, ২৫ বছর পূর্বে উপজেলার পূর্বভাগ ইউনিয়নের পূর্বভাগ গ্রামের মৃত মতিউর রহমানের মেয়ে রাজিয়া খাতুন এর বিয়ে হয় পার্শ্ববর্তী গুনিয়াউক ইউনিয়নের গুটমা গ্রামের মুস্তর আলীর পুত্র মতিউর রহমান ওরফে মুতি মিয়ার সাথে।

স্থানীয়দের অভিযোগ তাদের রয়েছে পাঁচ ছেলে আর চার মেয়ে। মতিউর রহমান ওরফে মতি মিয়ার বর্তমান বয়স ৫০ বছর। এই বয়সে তিনি পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। এতে বাধা দেন স্ত্রী। এই নিয়ে প্রায়ই দাম্পত্য কলহ লেগে থাকতো। এ নিয়ে অনেক সালিশও হয়েছে। উল্টো আরো বেশি বেপরোয়া হয়ে উঠেন। মতি মিয়া বিয়ের পর হতেই বিভিন্ন সময় শাররীক ও মানসিক ভাবে নির্যাতন করত। রাত করে ঘরে ফিরত। মেয়ে মানুষের সাথে ছিল তার বেশ ভাব। স্ত্রী রাজিয়া কিছু বললেই তার উপর নেমে আসত অমানবিক নির্যাতন।

এ বিষয়ে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার ষ্টো করেও তাকে ফোনে পাওয়া যায়নি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares