Main Menu

নাসিরনগর গৌর মন্দিরে ৫৫তম বার্ষিক ভূবন মঙ্গল মহাযজ্ঞ মহোৎসব

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর প্রতিনিধিঃ নাসিরনগর গৌর মন্দিরে শুরু হয়েছে ৫৫তম বার্ষিক ভূবন মঙ্গল মহাযজ্ঞ মহোৎসব। স্থানীয় ১৮ জন গীতা পাঠক দ্বারা এক সাথে শ্রীমত ভগবত গীতার ১৮ অধ্যায় পাঠের মাধ্যমে ৩ দিন ব্যাপী শ্রীশ্রী হরিনাম সংকীর্তন শুরু হয় সংকীর্তন অনুষ্ঠান।

সংকীর্তন মহাযজ্ঞের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাসিরনগর গৌরমন্দির কমিটির সভাপতি সুষেন দাস, সাধারণ সম্পাদক নির্মল চৌধুরী। এছাড়াও এলাকার সনাতন ধর্মের গণ্যমান্য ব্যক্তি বর্গ।

গৌর মন্দিরের সাধারণ সম্পাদক নির্মল চৌধুরী বলেন, নাসিরনগরে ঘটে যাওয়া ৩০ অক্টোবরের ঘটনা আমরা ভুলে নতুন ভাবে হিন্দু মুসলিম মিলে মিশে শত বছরের ঐতিহ্য ধারণ করতে চাই। তিনি বলেন ভগবান বলেছেন “যে মহানাম সূদা আমাদের কর্ণে পৌছঁলে,হৃদয়ে ধারণ না করলে,জপ না করলে কলিযোগে জীব মুক্তিলাভ করবে না।” ভগবানের সে বাণী আমাদের মনে রেখে সবাইকে নিয়ে সুন্দর ভবে থাকতে চাই।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু জাফর বলেন, নাসিরনগর গৌর মন্দিরে ৩ দিন ব্যাপী যে মহোৎসব এর আয়োজন করা হয়েছে তাতে আমার পুলিশ সার্বক্ষনিক নজরদারীতে রেখেছে। আমরা পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করেছি। মন্দিরের সকল প্রবেশ পথ বাহিরের পথেও নিরাপত্তার কথা চিন্তা করে সিসি ক্যামেরা লাগানো হয়েছে। পূজাকে কেন্দ্র করে যাতে কোন প্রকার অপ্রিতীকর ঘটনা ঘটতে না পারে সে জন্য রাতে এবং দিনে পুলিশ পাহাড়া আছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares