Main Menu

নাসিরনগর গৃহবধুর আত্মহত্যা:: প্ররোচনার অভিযোগে মামলা, আসামী ৫।

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর হতেঃ নাসিরনগরে তাহমিনা খাতুন(২৪) নামে এক গৃহবধুকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে থানায় মামলা হয়েছে। গত সোমবার ২৩ এপ্রিল দুপুরে এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।
গৃহবধূর ভাই মোঃ জিয়াউল হক নাসিরনগর থানায় দায়ের করা এজাহারে উল্লেখ করেন, বিগত ৬ বছর পূর্বে গোয়ালনগর ইউনিয়নের আলাউদ্দিন মিয়ার ছেলে মোঃ রাসেল মিয়া(৩০) এর সাথে বিয়ে হয়। বিয়ের পর হতে তার স্বামী সহ পরিবারের সবাই তার কাছে বিভিন্ন সময় টাকা দাবী করত। টাকা দিতে না পারায় তাকে বিশ্রী ভাষায় গাল মন্দসহ শারীরীক ভাবেও নির্যাতন করত। নিহত গৃহবধু মৃত্যুর পূর্বে তার নিজের হাতের লেখায় একটি ৫(পাচঁ) পৃষ্ঠার চিড়কুট কোমড়ে গুজিয়া রাখে।
পুলিশ ও থানার এজহার সূত্রে জানা যায়, ২৩ এপ্রিল দুপুর ২.৩০ মিনিটে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় উড়না পেছিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তাহমিনার বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুর থানার চৌমুহনী ইউনিয়নে।
এ ব্যপারে নিহতের ভাই মোঃ জিয়াউল হক জানান, আমার বোন ৩ মাসের অন্তসত্বা ছিল। আমার বোনকে তারা হত্যা করেছে। আমি এর সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচার চাই।
নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু জাফর বলেন, পারিবারিক ভাবে তাকে নির্যাতন করত। প্রাথমিক ভাবে জানা যায় সে নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করেছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে আমরা পরবর্তি ব্যবস্থা নিব। বর্তমানে গৃহবধুকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে আমাদের থানায় ৫ জনকে আসামী করে একটি মামলা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares