Main Menu

নাসিরনগরে ৬৪ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় ৬৪ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে নাসিরনগর থানা পুলিশ।
শুক্রবার সকাল ১০টার সময় উপজেলার কুন্ডা ইউনিয়নের ব্রীজের কাছে তিতাস নদীতে একটি নৌকা গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক কার হয়।

আটককৃতরা হল-উপজেলার হরিপুর ইউনিয়নের হরিণবেড় গ্রামের গোপাল চক্রবর্তীর ছেলে পৃতিষ চক্রবর্তী(৫৭),মাধবপুর উপজেলার ধর্মপুর ইউনিয়নের নূর মিয়ার ছেলে আহাম্মদ মিয়া (৩০) একই ইউনিয়নের আবুল মিয়ার ছেলে দ্বীন ইসলাম ও বিঞ্চপুর ইউনিয়নের খায়ের আলীর ছেলে আবেদ আলী (২৯)।

পুলিশ সূত্রে জানা গেছে, বিজয়নগর উপজেলা থেকে নাসিরনগর হয়ে নৌকা বোঝাই একটি গাঁজার বড় চালান কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলায় যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ নাসিরনগর সরাইল মহাসড়কের কুন্ডা ব্রীজ সংলগ্ন তিতাস নদী থেকে একটি নৌকা ভর্তি ৬৪ কেজি গাঁজা উদ্ধারসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করে।

গাঁজা আটকের বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. মকবুল হোসেন বলেন, আমাদের কাছে গোপন সংবাদ ছিল একটি বড় মাদকের চালান ভৈরবে যাচ্ছে। নাসিরনগর থানার পুলিশ ভোর সাতটা থেকে অভিযান পরিচালনা করে সকাল দশটার সময় কুন্ডা ব্রীজের কাছে তিতাস নদীতে একটি নৌকা থেকে ৬৪ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতদের মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares