Main Menu

আশার কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন জেলা প্রশাসক

নাসিরনগরে ৩ দিন ব্যাপী ফিজিওথেরাপী ক্যাম্প সমাপনী ও চিকিৎসা সহায়তা প্রদান অনুষ্ঠান

+100%-

নাসিরনগর আশা কার্যালয়ে গত ১১ জুন থেকে শুরু হওয়া ৩দিন ব্যাপী ফিজিওথেরাপী ক্যাম্প সমাপনী ও সদস্যদের চিকিৎসা সহায়তা প্রদান অনুষ্ঠানে গতকাল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফিজিওথেরাপী কার্যক্রম পরিদর্শন ও চিকিৎসা অনুদান প্রদান করেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক জনাব মো: রেজওয়ানুর রহমান।
অনাড়ম্বর পরিবেশে অনুষ্টিত উক্ত অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাসিরনগর ‍উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব মো লিয়াকত আলী, আশা হবিগঞ্জ জোনের জোনাল ম্যানেজার জনাব মো: সাইদুল ইসলাম চৌধুরী সভাপতিত্ব করেন আশা ব্রাহ্মণবাড়িয়া জেলার ডিক্ট্রিক্ট ম্যানেজার মো: আব্দুল আহাদ, অনুষ্টানটি পরিচালনা করেন আশা নাসিরনগর অঞ্চলের আরএম জনাব কাজী বোরহান উদ্দিন।ফিজ্ওিথেরাপী প্রদান করেন ফিজ্ওিথেরাপিস্ট বাবু দেবাশীষ গোপ। উক্ত অনুষ্টানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আশার কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত ফিজিওথেরাপী ক্যাম্পে ৩দিনে বাত ব্যাথা, প্যারালাইসিস ইত্যাদি রোগের মোট ২৫০জন রোগীকে ফিজিওথেরাপী সহ প্রয়োজনীয় চিকিৎসা সেবা প্রদান করা হয়।এছাড়া্ও প্রধান অথিতি ৫জন আশার অসুস্থ সদস্যকে ২০৫০০ টাকা অফেরতযোগ্য চিকিৎসা অনুদান প্রদান করেন।জেলা প্রশাসক সংক্ষিপ্ত পরিদর্শনে আশার বিভিন্ন কার্যক্রমের খোজ খবর নেন, ফিজিওথেরাপী ক্যাম্প, বিনা মূল্যে চুক্ষু চিকিৎসা শিবির, শীতবস্ত্র বিতরন, প্রাথমিক শিক্ষা শক্তিশালীকরন, প্রাথমিক স্বাস্থ্য পরিচর্যা ইত্যাদি সামাজিক কার্যক্রমের জন্য আশার ভূয়সী প্রশংসা করেন। সভাপতি জনাব আব্দুল আহাদ সমাপনী বক্তৃতায় বলেন আশা ১০০% দুর্নীতি মুক্ত ও স্বচ্ছ একটি সামাজিক প্রতিষ্টান।জাতীয় দুর্যোগে আশা ত্রান সামগ্রী ও সুদমুক্ত ঋণ বিতরন করে থাকে। ব্রাহ্মণবাড়িয়ায় আশার ব্রাঞ্চ সংখ্যা ৫০টি এবং সুবিধা ভোগী সদস্য সংখ্যা প্রায় ১,১৫,০০০ জন। প্রেস বিজ্ঞপ্তি






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares