Main Menu

নাসিরনগরে স্ত্রীর লাশ হাসপাতালে রেখে পালাল স্বামী

+100%-

নিজস্ব প্রতিবেদক:: জেলার নাসিরনগরে গভীর রাতে হাসপাতালে স্ত্রীর লাশ রেখে পালানোর অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। শুক্রবার ২৩ আগষ্ট রাত একটার সময় নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের শাশুড়ী পিয়ারা বেগমকে(৫৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।
জানায় গেছে, নিহত রিভা আক্তার(২৪) উপজেলার চাতলপাড় ইউনিয়নের কচুয়া গ্রামের আব্দুল কাইয়ুমের মেয়ে। নিহতের স্বামী লিটন(৩০) একই গ্রামের আবু বক্করের ছেলে।
হাসপাতাল সূত্রে জানা যায়, ২৩ আগষ্ট রাত একটার সময় নিহতের স্বামী এম্বুলেন্সে করে রিভার লাশ নিয়ে আসে চিকিৎসার জন্য। হাসপাতালের দায়িত্বে থাকা ওয়ার্ডবয় জাফর রোগীর নাম পরিচয় জানতে চাইলে অত্যন্ত সুকৌশলে পালিয়ে যায় তার স্বামী। নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.শোয়েব সমকালকে বিষয়টি নিশ্চিত করেন। পরে বিষয়টি নাসিরনগর থানা পুলিশকে জানানো হয়।
নিহতের চাচা নাসিম মিয়া অভিযোগ করে বলেন, শুক্রবার রাত আটটার সময় নিহত রিভা ফোন করে বলে তার স্বামী তাকে যৌতুকের জন্য মারধর করছে। এর কিছুক্ষণ পর আমরা চাতলপাড় পুলিশ ফাঁড়িতে অভিযোগ দায়ের করি। পরে পুলিশ রিভাকে উদ্ধার করতে ঘটনাস্থলে গেলে তাকে পাওয়া যায়নি। নিহতের স্বামী লিটনের সাথে যোগাযোগ করলে সে জানায় তাকে চিকিৎসার জন্য সরাইল নেয়া হয়েছে। পরে রাত একটার সময় নাসিরনগর হাসপাতালে লাশ রেখে পালিয়ে যায় তার স্বামী। তিনি আরো অভিযোগ করে বলেন, এটি তার দ্বিতীয় বিয়ে।
নাসিরনগর থানা ভাপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) মো. কবির হোসেন জানান, মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করতে ময়নাতদন্তের রিপোর্ট প্রয়োজন। এছাড়া আমরা কিছুই বলতে পারব না। তবে এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares