Main Menu

নাসিরনগরে সমন্বিত উন্নয়ন উদ্যোগ অনুষ্ঠিত

+100%-

এম.ডি.মুরাদ মৃধা,নাসিরনগর প্রতিনিধিঃ বাংলাদেশে এই প্রথম সরকারি সকল দপ্তরের সেবা জনগণের দ্বারগোড়ায় পৌঁছে দিতে ব্রাহ্মণবাড়িয়ার-১ নাসিরনগর আসনের সংসদ সদস্য বিএম ফরহাস হোসেন সংগ্রামের মাধ্যমে সমন্বিত উন্নয়ন উদ্যোগ বাস্তবায়ন হতে যাচ্ছে। বৃহস্পতিবার ১১ অক্টেবর দুপুরে উপজেলার পূর্বভাগ ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে কার্যক্রম অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত সমন্বিত উন্নয়ন উদ্যোগ পর্যায়ক্রমে পাঁচটি ইউনিয়নে চলবে। এর মাধ্যমে একজনও সরকারি সকল দফতরের সেবা থেকে বাদ পড়বেন না।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন সংগ্রাম। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসউদ পারভেজ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা লতিফ পান্না, আওয়ামী লীগের সভাপতি রাফি উদ্দিন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান প্রদীপ কুমার রায় ও পূর্বভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে সাংসদ ফরহাদ হোসেন সংগ্রাম বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার দেশকে উন্নতির শিখরে নিয়ে গেছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলেই কেবল দেশের উন্নয়ন হয়। সরকারের এ উন্নয়ন ও সরকারি দফতরের সকল সেবা জনগণের দ্বারগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষে নাসিরনগরে প্রথমবারের মতো এ কার্যক্রম শুরু হয়েছে। তিনি আরো বলেন, আমি এমপি নির্বাচিত হওয়ার পর কথা দিয়েছিলাম জনগন আমার কাছে আসতে হবেনা, আমি নিজেই জনগনের কাছে যাব। আমি আমার কথা রেখেছি। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনাদের পাশে থেকে আজীবন সেবা করতে চাই।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares