Main Menu

নাসিরনগরে সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর হতে: নাসিরনগরে চিকিৎসাধীন অবস্থায় সংঘর্ষে আহত মুনসুর মিয়া (৪২)নামের এক ব্যক্তির মৃত্যুর হয়েছে। তিনি নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের আতুকোড়া গ্রামের আবুল খায়েরের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, ২৩ জুন রাতে মৃত্যুর সাথে পাঞ্জালড়ে শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় মুনসুর। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

উল্লেখ্য গত ২৩ জুন শনিবার আতুকোড়া গ্রামের মুনসুর মিয়া ও নাসির মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে পৈত্রিক সম্পত্তি ও ঘর-বাড়ির ভাগাবাটোয়ারা নিয়ে বিবাধ চলছিল। এ সময় নাসিরের স্ত্রী শিপা আক্তার তার বাবার বাড়িতে দু’ভাইয়ের ঝগড়ার বিষয়টি অবহিত করে।

খবর পেয়ে নাসিরের শ্বশুর মাওলানা আব্দুর রহিম ও তার দুই ছেলে আহম্মদ ও মোহাম্মদকে নিয়ে নাসিরের বাড়িতে উপস্থিত হয়। এসময় উভয়পক্ষের মধ্যে তর্কবিতর্ক হয়। ঘটনার এক পর্যায়ে আহম্মদ উত্তেজিত হয়ে তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে মুনসুরকে আঘাত করে। পরে স্থানীয় লোকজন মূমূ্র্ষ অবস্থায় মুনসুরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

এ ব্যপারে নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর বলেন, আমরা পর্যাপ্ত পুলিশ মোতায়েন করেছি। পরিস্থিতি এখন সম্পূর্ণ নিয়ন্ত্রণে এবং মামলার প্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা নেবে পুলিশ।






Shares