Main Menu

নাসিরনগরে সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

+100%-


নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত হারুনর রশিদ(৪৫) নামে ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে নয়টা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত হারুনুর রশিদ নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের ঘুজিয়াখাই গ্রামের মৃত তায়েব আলীর ছেলে।
চাতলপাড় ফাড়িঁর ইনচার্জ রঞ্জন কুমার বলেন, গত ২৪ মে সকাল সাড়ে সাতটার সময় আপন দুই ভাই হারুনর রশিদ ও জলিলের মধ্যে জমির ধান বাড়িতে আনা-নেয়া নিয়ে তর্কবিতর্ক হয়। পরে বিষয়টি সংঘর্ষে রুপ ধারণ করে। হারুনুর রশিদকে সমর্থন করে সাবেক ইউপি সদস্য ইনুছ মিয়া এবং জলিলকে সমর্থন করে বর্তমান ইউপি সদস্য শিশু মিয়া। দুই মেম্বারের সমর্থকরা দেশিয় অস্ত্র নিয়ে সংর্ঘষে লিপ্ত হলে হারুনর রশিদ বল্লম বিদ্ধ হয়ে মারাত্বক ভাবে আহত হয়। তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা দ্রুত ঢাকা প্রেরণের নির্দেশ দেন। তার পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করলে অস্ত্রোপাচার করে বল্লমটি বের করা হয়। পরে তার জ্ঞান না ফেরায় আইসিইউতে চারদিন রাখার পর ২৮মে তার মৃত্যু হয়।
নাসিরনগর থানা পরিদর্শক (তদন্ত) মোঃ কবির হোসেন বলেন, আহত ব্যক্তির মৃত্যুর খবর শুনেছি। ময়নাতদন্ত শেষে মৃতদেহ পরিবারের কাছে তুলে দেয়া হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares