Main Menu

বিনম্র শ্রদ্ধায় ১৫ আগস্ট পালিত

নাসিরনগরে শোক র‌্যালী আলোচনা সভা এবং দোয়া অনুষ্ঠান

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ আজ শোকাবহ ১৫ আগস্ট। জাতীয় শোক দিবস। ইতিহাসের বেদনাবিধুর ও বিভীষিকাময় এক দিন। চার দশক আগের ভয়াল এই রাতে বাঙালি জাতির হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান, বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করেছিল সেনাবাহিনীর একদল বিপথগামী কর্মকর্তা। আজ ১৫ আগস্ট শোকাবহ স্মৃতির দুয়ারে দাঁড়িয়ে বাংলাদেশ। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী। দিবসটি উপলক্ষে নাসিরনগর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যথাযোগ্য মর্যাদা ও বিনম্্র শ্রদ্ধায় ১৫ আগস্ট পালিত করা হয়।

সূর্যদয়ের সাথে সাথে সকল সরকারি, আধাসরকারি, স্বায়ত্বশাসিত ভবন, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবন সমূহে জাতীয় পতাকা অর্ধনিমিত রাখা হয়। সকাল ১০.০০টায় চিত্রাংকন প্রতিযোগিতা ও সকাল ১১.০০ ঘটিকায় শোক র‌্যালী, আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শোক র‌্যালী ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিয়াকত আলী।

শোক র‌্যালী আলোচনা সভা এবং দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাফি উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি, মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা লতিফ পান্না, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, বি আর ডিবির চেয়ারম্যান প্রদীপ কুমার রায়, জেলা পরিষদ সদস্য শাহেনা খানম রেবা, , বঙ্গবন্ধু প্রজন্মলীগের কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার কামাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাকসুদুর রহমান, সদর ইউপি চেয়ারম্যান মোঃ আবুল হাশেম, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ বেলায়েত আলী,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক বশির আল হেলাল,উপজেলা আওয়ামীলীগের তথ্য বিষয়ক সম্পাদক মোঃ মোজাম্মেল হক,উপজেলা ছাত্রলীগ আহবায়ক নাছির উদ্দিন রানা, যুগ্ম-আহবায়ক মোঃ মোস্তাক, সুমন ভট্টাচার্য অমর ও সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল গাফ্ফার।

এ ছাড়াও যারা উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ফারুকুজ্জামান চৌধুরী, ভলাকটু ইউপি চেয়ারম্যান মোঃ রুবেল মিয়া, বুড়িশ^র ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সাহেব আলী, হরিপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ ফারুক মিয়া সহ উপজেলার সকল সরকারি কর্মকর্তাগণ, আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন স্কুলের শিক্ষক ছাত্র/ছাত্রীগণ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অরুণ জ্যোতি ভট্টাচার্য।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares