Main Menu

নাসিরনগরে মানসম্মত শিক্ষা অর্জনে শিক্ষা প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

+100%-

মুরাদ মৃধা,নাসিরনগরঃ মানসম্মাত শিক্ষা অর্জনে জেলার নাসিরনগরে ১০টি শিক্ষা প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া ক্লাশের জন্য স্মার্ট টিভি বিতরণ করা হয়েছে।
নাসিরনগর আশুতোষ পাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিমের সভাপতিত্বে বৃহস্পতিবার বিকেলে ১৬ মে নাসিরনগর আশুতোষ পাইল উচ্চ বিদ্যালয়ে এ মাল্টিমিডিয়া স্মার্ট টিভি বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,২৪৩ ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের সংসদ সদস্য ও সমাজ কল্যাণ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি। এসময় তিনি ১০ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের হাতে মাল্টিমিডিয়া স্মার্ট টিভি তুলে দেন।
অপরদিকে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের সকল শিক্ষক ও কর্মচারীদের সাথে ইফতার ও দোয়ার মাহফিলে যোগদেন তিনি। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল কবির,উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ,ভাইস চেয়ারম্যান ফয়েজ চিশতি,মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,শিক্ষা অফিসার উম্মে সালমা,মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাকসুদুর রহমান,ইউআরসি ইন্সট্রাক্টর মোঃ শাহজান। এছাড়াও বিভিন্ন স্কুল,কলেজ ও মাদ্রাসার প্রধানসহ আওয়ামীলীগের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares