Main Menu

নাসিরনগরে মাদক ব্যবসায়ীসহ আট ৬

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বিশেষ অভিযান পরিচালনা করে ৬০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে নাসিরনগর থানা পুলিশ। অপরদিকে গ্রেপ্তারী পরোয়ানা ভুক্ত আরো পাঁচ আসামীকে আটক করা হয়।

নাসিরনগর থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদর ইউনিয়নের ডিজিটাল হাসপাতালের পিছনে দত্ত বাড়ির পুকুর পাড় থেকে ষাট পিস ইয়াবাসহ জোবায়ের(২৭) নামে এক যুবককে আটক করা হয়। জোবায়ের ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার খাড়েরা গ্রামের মৃত আবুল কালাম আজাদের ছেলে। অপর আসামী জমির মিয়া(৩৫) পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। জমির মিয়া নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক গ্রামের আছন চৌকিদারের ছেলে। এসআই তপু সাহার নেতৃত্বে গতকাল ২ অক্টোবর সন্ধ্যা এ অভিযান পরিচালনা করা হয়।
অপরদিকে গতকাল রাতে বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেপ্তারী পরোয়ানা ভুক্ত পাঁচ আসামীকে আটক করেছে পুলিশ। আকটকৃতরা হল উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের সুধন মিয়ার ছেলে আঙ্গুর মিয়া, বুড়িশ্বর গ্রামের রহমত আলীর ছেলে নূরবর্ণ,হরিপুর ইউনিয়নের আবু লাল পাঠানের ছেলে সুজন পাঠান,গোকর্ণ ইউনিয়নের ব্রাহ্মণশাসন গ্রামের মাহবুব মিয়ার ছেলে আউশ মিয়া ও ভলাকুট ইউনিয়নের সাধন গ্রামের মজু মিয়ার ছেলে পতু মিয়া।
এ বিষয়ে নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাজিদুর রহমান জানান, ইয়াবাসহ আটক জোবায়েরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গ্রেপ্তারী পরোয়ানা ভুক্ত আটক আসামীদের আজ আদালতে প্রেরণ করা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares