Main Menu

নাসিরনগরে ভারতের জম্মু -কাশ্মীরে মুসলমানদের বিশেষ সুবিধা আইন বাতিলের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত

+100%-

মুরাদ মৃধা:: ভারতের জম্মু -কাশ্মীরে মুসলমানদের বিশেষ সুবিধা আইন বাতিলের প্রতিবাদে নাসিরনগরে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলাম ও বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহলের উদ্যোগে ৯ আগষ্ট শুক্রবার জু‘মার নামাজ শেষে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক দরবার শরীফের পীরজাদা মাওলানা মূফতি সৈয়দ ছালেহ আহমাদ আল-হোসাইনীর নেতৃত্বে বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলাম ও বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহলের উদ্যোগে এবং এলাকার সাধারণ মানুষের অংশগ্রহণে এক মানববন্ধন কর্মসূচী ও বিক্ষোভ মিছিল বের হয়।

মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,যুব খাদিমুল ইসলামের সভাপতি পীরজাদা আলহাজ্ব মাওলানা মূফতি সৈয়দ মাঈনুদ্দিন আহমেদ,যুব খাদিমুল ইসলামের সহ-সভাপতি মাওলানা সৈয়দ জাকারিয়া আহমাদ ও বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহল কেন্দ্রীয় সহসভাপতি পীরজাদা মাওলানা বাকের মোস্তুফা প্রমূখ।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সারা বিশ্বে শত কোটি মুসলমান থাকা সত্যেও কাশ্মীর, ফিলিস্তিন, মিয়ানমার সহ বিভিন্ন মুসলিম রাষ্ট্রের মুসলমানরা নির্যাতিত এবং নিপিড়ীত। তার একটি মাত্র কারণ আমরা মুসলমান বিভিন্ন দল ও মতে ছিন্ন বিচ্ছিন্ন। রাসূল সাঃ মাত্র ৩১৩ জন সাহাবী নিয়ে বদর যুদ্ধে বিজয় লাভ করেছিলেন কিন্তু আজ আমরা ইহুদি খ্রিস্টান ও বিধর্মীদের হাতে শুধু নির্যাতন ও নিপীড়নের শিকার হচ্ছি। সারাবিশ্বের মুসলমানদের এর থেকে লজ্জার আর কিছুই হতে পারেনা। আমরা যদি এক হতে পারতাম তবে কাশ্মীরের মুসলমানদের উপর এমন জঘন্যতম নিপীড়নও হতোনা। বাংলাদেশ থেকে মোদী সরকারের কাছে আমাদের একটাই দাবী আপনি কাশ্মীরের ন্যায্য অধিকার ফিরিয়ে দিয়ে তাদেরকে পূর্ণাঙ্গ স্বাধীন হিসেবে বাঁচতে দিন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares