Main Menu

নাসিরনগরে ভলাকুট ইউপি উপ-নির্বাচনে ৩ জনের মনোনয়নপত্র দাখিল

+100%-

এম.ডি.মুরাদ মৃধা,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা ॥ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ১ জন, বিএনপি ১জন ও স্বতন্ত্র প্রার্থী ১ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

গতকাল সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন পর্যন্ত চেয়ারম্যান পদে আর কেউ মনোনয়নপত্র দাখিল করেনি। চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মোঃ রুবেল মিয়া। বিএনপির মনোনিত প্রার্থী হাজী মোঃ ছোয়াব খান ও স্বতন্ত্র প্রার্থী মোঃ আরাফাত আলী।

উল্লেখ্য,উপজেলার ভলাকুট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাকি বিল্লাহ জুয়েল সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ায় ভলাকুট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদটি ও ধরমন্ডল ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের সদস্য নাজির মিয়া,গুনিয়াউক ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের সদস্য শহীদ মিয়া ও কুন্ডা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের সদস্য মোবারক হোসেনের মুত্যৃতে বাংলাদেশ নির্বাচন কমিশন শূন্য ঘোষনা করেন।

সোমবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে উপ-নিবার্চনের রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ আবুল কালাম আজাদ ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার উম্মে সালমার কাছে পৃথকভাবে মনোনয়ন পত্র জমা দেন।

উপজেলা নিবার্চন কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম আজাদ জানিয়েছেন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে ৩টি মনোনয়নপত্র জমা পড়েছে। উপ নির্বাচন ‘১৩ জুলাই সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ২৯৭ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৯৪৭২ জন ও মহিলা ভোটার ৮৮২৫ জন।

অন্যদিকে ধরমন্ডল ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের সদস্য পদে ৫ জন,গুনিয়াউক ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের সদস্য পদে ৪ জন ও কুন্ডা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের সদস্য পদে ২ জন পৃথকভাবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares