Main Menu

নাসিরনগরে ভলাকুট ইউপির উপ-নির্বাচন

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর প্রতিনিধিঃ আগামীকাল বৃহস্পতিবার ১৩ জুলাই নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়ন পরিষদের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এতে তিন জন প্রতিদ্বন্দ্বিতা করবেন। উপনির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের রুবেল মিয়া(নৌকা), বিএনপির আলহাজ¦ মোঃ ছোয়াব খান (ধানের শীষ) এবং স্বতন্ত্র প্রার্থী আরাফাত আলী (আনারস) প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভলাকুট ইউনিয়নে ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ২৯৭ জন। এর মধ্যে মহিলা ভোটার ৮৮২৫ ও পুরুষ ভোটার ৯৪৭২ জন। ১২টি ভোটকেন্দ্রে ৫৭টি বুথে ভোট গ্রহণ করা হবে। ভোট গ্রহণ চলবে সকাল ৮ হতে বিকেল ৪ টা পর্যন্ত। উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিয়াকত আলী ও নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফরের উপস্থিতিতে নির্বাচনী যাবতীয় সরঞ্জাম বুঝিয়ে দেয়া হয়।

নির্বাচনের সার্বিক দায়িত্বে থাকবেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিয়াকত আলী। উপজেলা নির্বাচন অফিসার মো. আবুল কালাম আজাদ ও শিক্ষা অফিসার উম্মে সালমা রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন। এ ছাড়া ১২জন প্রিজাইডিং অফিসারও সহকারী প্রিজাইডিং অফিসার ৬১ জন। ১৩৮জন পোলিং অফিসার। ২জন মেজিস্ট্রেট এবং ৬জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োজিত থাকবেন।

উল্লেখ্য, ভলাকুট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক বাকি বিল্লাহ জুয়েল সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ায় চেয়ারম্যান পদটি ও ধরমন্ডল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য নাজির মিয়া, গুনিয়াউক ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য শহীদ মিয়া এবং কুন্ডা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য মেবারক হোসেনের মৃত্যুতে শূন্য হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares