Main Menu

নাসিরনগরে বিদ্যালয়ের নৈশ প্রহরীকে মারধর

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর হতে:: ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলায় প্রহরী নূর আলম (৩৮) নামে এক মাধ্যমিক বিদ্যালয়ের নৈশ প্রহরীকে দুর্বৃত্তরা মারধর করে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার দিনগত রাত তিনটার দিকে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামে এঘটনা ঘটে।
আহত নূর উপজেলার শ্রীঘর গ্রামের মৃত হাসু মিয়ার ছেলে ও গ্রামের এস ইএস ডি পি মডেল উ”চ বিদ্যালয়ের নৈশ প্রহরী। তিনি বর্তমানে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
আহত নৈশ প্রহরী নুর আলম জানান, গত মঙ্গলবার দিনগত রাতে তিনি বিদ্যালয়ে নিরাপত্তার দায়িত্বে ছিলেন। রাত অনুমান তিনটার দিকে ৫/৬ জনের মুখোশধারী একটি দল বিদ্যালয়ে যায়। মুখোশধারী দলের মধ্য থেকে দুইজন পেছন থেকে তাঁকে ঝাপটে ধরে কাপড় দিয়ে মুখ বেঁধে ফেলে। পরে অন্যান্যরা তাকে রশি দিয়ে গলায় ও হাতে পায়ে বাঁধেন। এসময় তার সঙ্গে থাকা মুঠোফোনটি নিয়ে যায় তারা। এসময় মুখোধারী দলের সবাই মিলে তাকে বেধড়ক মারধর করেন। পরে তাঁকে বিদ্যালয়ের ভেতরের একটি নিয়ে বালিশ চাপা দেয়। এসময় তিনি সংজ্ঞা হারিয়ে ফেলেন। নৈশ প্রহরী মারা গেছে ভেবে বিদ্যালয়ের মাঠে বালি দিয়ে চাপা দিয়ে চলে যায়। পরে বিদ্যালয় খোলার পর ছাত্রছাত্রীরা তাকে উদ্ধ্যার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।
এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজেদুর রহমান বলেন, আমার কাছে কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares