Main Menu

নাসিরনগরে বাকিবিল্লাহ জুয়েলের আকস্মিক মৃত্যুতে নাগরিক শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর সংবাদদাতাঃ বাকি বিল্লাহ জুয়েল আমাদের সন্তানের মত। তার কর্মের মাধ্যমে আমাদের মাঝে আজীবন বেঁচে থাকবে।বাকিবিল্লাহ জুয়েল দেশ,জাতি তথা সমাজের একজন নিবেদিত প্রাণ ছিলেন। তিনি ভলাকুটবাসীর জন্য উন্নয়নের কাজ করে গেছেন। তার অসমাপ্ত কাজ সম্পন্ন করতে আমাদের সবাইকে একেকজন বাকি বিল্লাহ জুয়েল হতে হবে।

জেলার নাসিরনগরের ভলাকুট কে,বি,উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আয়োজিত এস.এম.বাকি বিল্লাহ জুয়েলের স্মরণে ভলাকুট কে,বি,উচ্চ বিদ্যালয় ও ইউনিয়নবাসীর নাগরিক শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শোক সভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা কার্তিক চন্দ্র দাস। দৈনিক সকালের খবর পত্রিকার সহকারী এডিটর সুহরাব শান্ত‘র সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন মো: লিয়াকত আলী,উপজেলা নির্বাহী অফিসার,নাসিরনগর। বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, মো: রাফি উদ্দিন,সভাপতি উপজেলা আওয়ামীলীগ,মো: আবু জাফর,ভারপ্রাপ্ত কর্মকর্তা,নাসিরনগর থানা, অঞ্জন কুমার দেব, উপজেলা ভাইস চেয়ারম্যান,নাসিরনগর, সৈয়দা হামিদা লতিফ পান্না, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান,নাসিরনগর, সাবেক উপজেলা চেয়ারম্যান গোলামনূর, মো: আবুল হাশেম সদর ইউপি চেয়ারম্যান,মো: নাছির উদ্দিন রানা, আহবায়ক,উপজেলা ছাত্রলীগ, অমর ভট্টার্চায সুমন, যুগ্ম আহবায়ক, বুড়িশ^র ইউপি চেয়ারম্যান এটি এম মুজাম্মেলহক সরকার,চাতলপাড় ইউপি চেয়ারম্যান। এ ছাড়াও ভলাকুট কে,বি,উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক,ছাত্র/ছাত্রী সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares