Main Menu

নাসিরনগরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

+100%-

নাসিরনগর প্রতিনিধিঃ  জেলার নাসিরনগরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৯ আগষ্ট নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে এ টুন্র্ামেন্ট অনুষ্ঠিত হয়।
ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য, সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান ফয়েজ চিশতি ও মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার প্রমুখ।
উক্ত খেলায় উপজেলার ১৩টি ইউনিয়নের ১২৬ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নকআউট পর্ব শেষ করে ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন ফান্দাউক ইউনিয়নের আতুকোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বুড়িশ্বর ইউনিয়নের ইছাপুর সরাকরি প্রাথমিক বিদ্যালয়। এতে ইছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-২ গোলে বিজয়ী হয়। অপরদিকে বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে পূর্বভাগ ইউনিয়নের কোয়রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং হরিপুর ইউনিয়নের হরিণবেড় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রতিদ্বন্দ্বিতা করে হরিণবেড় সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-৩ গোলে বিজয়ী হয়।
বঙ্গবন্ধু গোল্ডকাপ খেলায় ইছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হৃদয় মিয়া এবং বঙ্গমাতা গোল্ডকাপ খেলায় হরিণবেড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উর্মি আক্তার শ্রেষ্ঠ খেলোয়ার নির্বাচিত হন।
খেলা শেষে সংক্ষিপ্ত আলোচনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার ও সদস্য সচিব উম্মে সালমা। আলোচনা পর্বের অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো. রবিউল আলম।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares