Main Menu

নাসিরনগরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

+100%-

নিজস্ব প্রতিবেদক:: নাসিরনগরে এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে হান্দু মিয়া (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের কুলিকুন্ডা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেন নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক। ধর্ষক হান্দু মিয়া উপজেলার সদর ইউনিয়নের কুলিকুন্ডা গ্রামের দক্ষিণ পাড়ার আরজু মিয়ার ছেলে।

পরিবার ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, কিশোরীর মা বড় মেয়ের স্বামীর বাড়ি ময়মনসিংহ গিয়েছিল বেড়াতে। রাতে বাড়িতে একাই ছিলো ওই কিশোরী। ঘটনার দিন বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাহিরে যায়। এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা হান্দু মিয়া মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে বাড়ির পাশের পুকুরে মাছ ধরতে যাওয়া কয়েকজন জেলে তার চিৎকার শুনে এগিয়ে গেলে ধর্ষণকারীকে আটক করে স্থানীয়রা। পরেরদিন সকালে পুলিশকে খবর দিলে দুপুর ১২টার দিকে পুলিশের হাতে তুলে দেয় হান্দুকে।

কিশোরীর মা জানান, আমার মেয়ে একজন মানসিক প্রতিবন্ধী। আমার মেয়েকে একা বাড়িতে রেখে বৃহস্পতিবার আমার বড় মেয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। বাড়িতে কেউ ছিল না। সে সুযোগে আমার মেয়েকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। আমি এর সুষ্ঠ বিচার চাই।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, কুলিকুন্ডা গ্রামের একজন বখাটে যুবক কিশোরীকে ধর্ষণ করে। স্থানীয়রা ধর্ষককে আটক করে পুলিশে খবর দিলে আমরা তাকে থানায় নিয়ে আসি। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়া চলমান আছে।