Main Menu

নাসিরনগরে পূর্বশক্রতার জের। দুপক্ষের সংঘর্ষে নিহত-১।। আহত-৩

+100%-

নাসিরনগরে জমিতে হালচাষ দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে রুবেল মিয়া (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে আজ ১৯ মার্চ সোমবার বেলা ১১টার দিকে উপজেলার গুনিয়াউক ইউনিয়নের চিত্না গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুবেল ওই গ্রামের নাসির মিয়ার ছেলে।

এ ঘটনায় আহতদের মধ্যে নিহত রুবেলের বাবা নাসির মিয়া (৫৫) ও মা রোকেয়া বেগম (৪৫) এবং তার ছোট ভাইয়ের স্ত্রী আহেদা আক্তারকে (২২) জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, দীর্ঘ দিন ধরে একটি ধানি জমি নিয়ে চিত্না গ্রামের মজু মিয়ার সঙ্গে একই গ্রামের বাসিন্দা নাসির মিয়ার বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে একাধিকবার ঝগড়া-শালিসও হয়েছে।

এসব বিরোধের জের ধরে আজ ১৯ মার্চ সোমবার সকালে নাসিরের ছেলে রুবেল বিরোধপূর্ণ ওই জমিতে হাল চাষ করতে গেলে মজু মিয়ার লোকজন তার উপর হামলা চালায়। পরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। এর মধ্যে রুবেলকে আশঙ্কাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন , সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares