Main Menu

নাসিরনগরে পুলিশের অভিযানে আটক ব্যক্তির মৃত্যু

+100%-
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানা পুলিশের বিশেষ অভিযানের সময় আটক এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের নাম বকুল মিয়া  (৫০)। তিনি উপজেলার ফান্দাউক গ্রামের মৃত নুরুজ মিয়ার ছেলে।
পুলিশের দাবি, বকুল একজন মাদকসেবী এবং হৃদরোগে তার মৃত্যু হয়েছে। পুলিশ জানায়, থানা পুলিশের এসআই সাধন কান্তি মজুমদারের নেতৃত্বে পুলিশ মঙ্গলবার গভীর রাতে ফান্দাউক গ্রামের বকুল মিয়ার বাড়িতে অভিযান চালায়। অভিযানকালে বকুল মিয়াকে গাঁজাসহ আটক করে পুলিশ। আটকের পর অসুস্থ হয়ে পড়লে পুলিশসহ পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বরত ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা. কাজী শাহরিয়ার বিন আজার জানান, আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। হাসপাতালে নিয়ে আসার আগেই তিনি মারা যান।
নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মো. আবু জাফর  জানান, বকুল মিয়ার বিরুদ্ধে মাদক সেবন ও বিক্রির অভিযোগ ছিল। পুলিশ তাকে আটকের সে অসুস্থবোধ করে। এসময় তার পরিবারের উপস্থিতি হৃদরোগে আক্রান্ত হয়ে বকুলের মৃত্যু হয়। তিনি আরও জানান, পরিবারের সদস্যরা তার লাশ নিয়ে গেছেন। এ বিষয়ে তাদের কোনো অভিযোগ নেই। যে কারণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে ময়না তদন্ত ছাড়াই লাশ দিয়ে দেয়া হয়েছে।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares