Main Menu

নাসিরনগরে নৌকা ডুবে দুই নারী নিহত আহত দশ

+100%-

নাসিরনগর প্রতিনিধি:: হবিগঞ্জ জেলার মাধবপুরের মরাখাষ্টি নদীতে নৌকা ডুবে দুই নারী নিহত হয়েছে। নিহত দুই নারীর বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গুনিয়াউক ইউনিয়নের চিতনা গ্রামে। এদিকে নৌকা ডুবে নারী পুরুষসহ আহত হয়েছে দশজন। এলাকায় বিরাজ করছে নিস্তব্ধ নীরবতা।

বুধবার (১৪ আগষ্ট) বিকেল ছয়টার দিকে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়নের ধনকুড়া গ্রামের মরাখাষ্টি নদীতে এ নৌকা ডুবির ঘটনা ঘটে। এসময় নৌকা ডুবে দুজন নারী নিহত হয় এবং নারী পুরুষসহ আহত হয়েছে দশজন। নিহত দুজন নারীর লাশ উদ্ধার করে তাদের নিজ বাড়ি চিতনা নেয়া হয়েছে। নিহতরা হলেন নাসিরনগরের গুনিয়াউক ইউনিয়নের ফজলুল হকের স্ত্রী ছায়েরা আক্তার(৬৬) ও একই গ্রামের আব্দুল হামিদের স্ত্রী সৈয়দ বানু(৭০)। আহতদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে তিনজনকে এবং মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজনকে
গুরতর আহত অবস্থায় ভর্তি করা হয়েছে। নৌকার মাঝি এখন পর্যন্ত নিখোঁজ রয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। তবে নৌকার মাঝির নাম পরিচয় জানা যায়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন যাত্রী বলেন, নৌকার উপরে বাদ্যযন্ত্র বাজিয়ে হৈহুল্লোড় ও নাচা- নাচির কারণে নৌকার ছাদ ভেঙ্গে নদীতে ডুবে যায়। ফলে নৌকাতে থাকা দুজন বৃদ্ধ নারী ঘটনাস্থলে নিহত হয়। নৌকার ভেতরে থাকা অধিকাংশ যাত্রীই ছিল বয়স্ক নারী। মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়ন চেয়ারম্যান শামসুল ইসলাম মামুন  জানান, আমি শুনেছি নৌকাটি নাসিরনগর থেকে আখাউড়া উপজেলার খরমপুর মাজারের উদ্দেশ্যে ছেড়ে আসে।
বুল্লা ইউনিয়নের ধনকুড়া আসার পর নৌকাটি ডুবে যায়। তখন গ্রামবাসীকে সাথে নিয়ে
তাদের উদ্ধার করি। মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর দুজন নারীর মৃত্যু হয়। আহত দশজনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়া প্রত্যক্ষদর্শী তফুরা আক্তারের সাথে কথা হলে তিনি জানান, আখাউড়ার হযরত কেল্লা শাহ(রাঃ) মাজারে যাওয়ার জন্য প্রায় শতাধিক যাত্রী সঙ্গে নিয়ে নৌকায় উঠি। নৌকাটি মাধবপুরের বুল্লা ইউনিয়নের মরাখাষ্টি নদীতে হঠাৎ ডুবে যায়। তখন নৌকার উপরে উচ্চস্বরে গান বাজছিল এবং ছেলেরা নাচা-নাচি করছিল।
নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাজেদুর রহমান জানান, নৌকা ডুবির কথা
শুনেছি। এ পর্যন্ত দুজনের মৃত্যুর খবর নিশ্চিত হয়েছি। তবে নৌকার মাঝির মৃত্যুর খবরটি এখনো নিশ্চিত নয়। খোজ নিয়ে বিস্তারিত বলতে পারব।



« (পূর্বের সংবাদ)



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares