Main Menu

নাসিরনগরে নিখোজের ৫ দিন পর নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার

+100%-

এম.ডি.মুরাদ মৃধা,নাসিরনগর হতে: নাসিরনগরে নিখোজের ৫ দিন পর এক নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধারের খবর পাওয়া গেছে। নিখোজ ব্যক্তির নাম ইলিয়াছ(১৭) পিতা মৃত ধন মিয়া। নিহতের বাড়ি নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামের।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, সে ছিল নির্মাণ শ্রমিক। গত ৫ দিন পূর্বে সে চাতলপাড়ে একটি পাকা ভবনের নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতে যায়। ফেরার পথে প্রকৃতির ডাকে সাড়া দিতে একটি ব্রীজের উপড়ে উঠে। হঠাৎ করে তার মৃগী রোগে আক্রান্ত হলে সাথে সাথে পানিতে পড়ে যায়।
পরে যাত্রা পথের নৌকার যাত্রীরা দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেয়য়। শুরু হয় খুজাখুজি। সারা দিন খুজার পরও লাশ না পেয়ে তারা চলে যায় বাড়িতে।
২৯ এপ্রিল ১২ টায় মহিশবেড় ও জয়দর কান্দির মধ্যবর্তী স্থানে বেমালিয়া নদীতে একটি লাশ দেখতে পেলে স্থানীয়রা লাশ উদ্ধার করে। নিহতের মা খবর পেয়ে লাশ বাড়িতে নিয়ে আসে।
এ ব্যপারে নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর বলেন, ৫ দিন ধরে ইলিয়াছ মিয়া নিখোজ থাকলেও থানায় কেউ অভিযোগ করেনি। আমরা আজ জানতে পেরেছি মৃগী রোগে আক্রান্ত হয়ে পানিতে ডুবে সে মারা যায়। আমার নিহতের পরিবারের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares