Main Menu

নাসিরনগরে নিখোঁজের ৫দিন পর যুবকের লাশ উদ্ধার

+100%-

মুরাদ মৃধা, নাসিরনগর সংবাদদাতাঃ  নিখোঁজের পাচঁ দিন পর পরিত্যক্ত ডোবা থেকে জুয়েল মিয়া(২৫) নামে হাত পা বাধাঁ অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল ১৯ মার্চ মঙ্গলবার সকাল ১০টায় নিহত জুয়েলের শশুর বাড়ির পাশে পরিত্যক্ত ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত জুয়েল ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চাপড়তলা ইউনিয়নের মৃত আনব আলীর ছেলে।

নিহত নিহত জুয়েলের চাচাত ভাই কবির ও চুনু মিয়া জানান, আমার ভাই জুয়েল গত ১৪ মার্চ রাত হতে নিখোঁজ হয়। রাতে জুয়েলের শশুর বাড়ি হতে কে বা কাহার তাকে ফোন করলে সে বাড়ি হতে বেড় হলে আর ফিরে আসেনি। পরে অনেক খুজাখুজির পর না পেয়ে ১৬ মার্চ নাসিরনগর থানায় একটি নিখোঁজের ডায়র্ িকরি। ১৯ মার্চ মঙ্গলবার চাপড়তলা ইউনিয়নের খন্দকার বাড়ি ও নিহত জুয়েলের শশুর বাড়ির মধ্যবর্তী স্থানের একটি পরিত্যক্ত ডোবার কোচুরিপানার নিচে ছোট বাচ্চারা একটি হাত দেখতে পেলে স্থানীয় মুরুব্বিদের খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নাসিরনগর থানার তদন্ত অফিসার মোঃ কবির জানান, চাপড়তলা গ্রামের স্থানীয় লোকজন আমাদের ফোন করে জানান যে,একটি লাশ পাওয়া গেছে। তখন আমাদের একটি টিম ঘটনাস্থলে গিয়ে খন্দকার বাড়ির পাশে একটি পরিত্যক্ত ডোবা থেকে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের লাশ উদ্ধার করে। তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন দেখা গেছে। তিনি আরো জানান, খুনিরা পরিকল্পিত ভাবে ঠান্ডা মাথায় তাকে হত্যা করে ডোবায় লাশ রেখে যায়। হত্যার রহস্য বের করতে তদন্ত করা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশটি ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।






Shares