Main Menu

নাসিরনগরে থানার সিসি ক্যামেরার আওতায় স্বর্ণের দোকানে চুরি!

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে থানার সিসি ক্যামেরার আওতায় এক স্বর্ণের দোকানে চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে মাতৃ স্বর্ণ শিল্পালয় নামে স্বর্ণের দোকানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নাসিরনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে চোরেদের ফেলে রাখা আলামত জব্দ করেছে।

দুর্ঘটনার শিকার স্বর্ণ ব্যবসায়ী স্বপন কর্মকার বলেন, প্রতিদিনের মতো শুক্রবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে যায়। সকালবেলা বাজারের একজন পরিচিত লোক ফোন করে আমাকে জানায়- দোকানে চুরি হয়েছে। পরে দোকানে এসে দেখতে পাই, দোকানের তালা ভেঙ্গে ৩ ভরি স্বর্ণ ও ৩০ ভরি রুপা চুরি হয়ে গেছে।

তিনি জানান, থানা থেকে দোকানটির দূরত্ব মাত্র ১শ’ গজ। একইদিন রাতে নাসিরনগর বালিকা বিদ্যালয় রোডে একটি কাপড়ের দোকানেও ডাকাতি হয়।

এ বিষয়ে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুর রহমান বলেন, আমাদের সিসি ক্যামেরাটি নষ্ট। এটি মেরামত করে তারপর বলতে পারব কি হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক নাসিরনগর বাজারের এক ব্যবসায়ীর অভিযোগ, কিছুদিন পর পর নাসিরনগর বাজারসহ সদরের আশপাশে ডাকাতি হয়। চারপাশে পুলিশ সিসি ক্যামেরা স্থাপন করেও চুরি-ডাকাতি বন্ধ হচ্ছে না। মাঝে-মধ্যে ডাকাত গ্রেপ্তার হলেও থানায় বসে রফাদফা করে ছেড়ে দেয়া হচ্ছে এসব অপরাধীদের।

অপর এক ব্যবসায়ী বলেন, থানা থেকে স্বর্ণের দোকানের দূরত্ব ১শত গজ হবে। রাতে পুলিশ পাহারাও থাকে। তার পরও কিভাবে চুরি হয় সেটা আমদের বোধগম্য নয়।

পাশের স্বর্ণ ব্যবসায়ী মিহির দেব অভিযোগ করে বলেন, গত বছরের ২ ডিসেম্ভর আমার দোকানেও চুরি হয়। পুলিশ সিসি ক্যামেরা দেখে ডাকাতদের আটক করলেও পরের দিন তারা ছাড়া পেয়ে যায়। এমনকি আমায় এ বিষয়ে অবহিত করা হয়নি।
অপরদিকে আশুরাইল গ্রামের হাজী জানু মিয়ার বাড়িতে দুর্ধর্ষ চুরি হয়। এসময় তাদের ঘর থেকে তিনটি গরু ও তার মেয়ের গলার হার ছিনিয়ে নেয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares