Main Menu

নাসিরনগরে ট্রাক চাপায় স্কুলছাত্র নিহত

+100%-

এম.ডি.মুরাদ মৃধা,  নাসিরনগর হতে।। হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার রতনপুরে ওভারব্রিজ পার হওয়ার সময় পণ্যবোঝাই একটি ট্রাকের চাপায় পংকজ মন্ডল (১০) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছে।

পংকজ মন্ডল ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের উত্তর সিংহগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র। সে উত্তর সিংহগ্রামের রবীন্দ্র মন্ডলের ছেলে।

গত রোববার ৩ জুন সকাল ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ ঘটনা ঘটে। স্থানীয় জনতা ট্রাকটি আটক করেছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত পংকজ মন্ডল শ্রীমঙ্গলে তার মাসির বাড়িতে বেড়ানোর উদেশ্য পরিবারের লোকদের সাথে বের হয়। মাধবপুর উপজেলার রতনপুর ওভারব্রিজের কাছে দাড়িয়ে বাসের জন্য অপেক্ষা করছিল তারা। কিছু বুঝে উঠার আগেই পিছন থেকে একটি ট্রাক এসে চাপা দিলে গুরতর আহত অবস্থায় পংকজকে মাধবপুর স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

উত্তর সিংহগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চিত্তরঞ্জন সরকার স্কুল ছাত্রের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, পংকজ আমার স্কুলের একজন মেধাবী ছাত্র ছিল। তার এই অকাল মৃত্যুতে আমরা শোকাহত।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু জাফর বলেন, বিষয়টি মাধবপুর থানায় ঘটেছে। আমাদের থানায় এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। ট্রাক চাপা স্কুল ছাত্রের নিহতের খবরও আমি শুনিনি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares