Main Menu

নাসিরনগরে জাতীয় পাট দিবসে পাট র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

+100%-

এম.ডি.মুরাদ মৃধা,নাসিরনগর হতে:: নাসিরনগরে জাতীয় পাট দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে দিবসটি পালিত হয়েছে। নাসিরনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে সকালে উপজেলা পরিষদ চত্বর হতে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূর্বের স্থলে এসে শেষ হয়।
র‌্যালি শেষে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। সোনালি আঁশের সোনার দেশ, পাট পণ্যের বাংলাদেশ” দিবসের এই প্রতিপাদ্যের ওপর ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নিবার্হী কর্মকর্তা বি.এম মশিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার,সহকারী কমিশনার ভূমি উম্মে সালমা,সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আরাফাত উদ্দিন আহমেদ,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সুমন ভৌমিক, উপজেলা শিক্ষা কর্মকর্তা উম্মে সালমা, মহিলা বিষয়ক কর্মকতা জেসমিন আরা,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাকসুদুল রহমান সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
প্রসঙ্গত পাটের সাথে সম্পৃক্ত পাট ব্যবসায়ী, কৃষক ও পাট চাষীদের উপস্থিতি লক্ষ্য করা যায়নি জাতীয় পাটি দিবসে। তার পরও পালিত হল জাতীয় পাট দিবস।






Shares