Main Menu

নাসিরনগরে চার কোটি টাকা ব্যয়ে ২২টি ব্রীজ ও কালভার্ট ভিত্তি প্রস্তর স্থাপন

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় একই দিনে প্রায় সাড়ে ৪ কোটি টাকা ব্যয়ে ২২টি ব্রীজ ও কালভার্টের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।
মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ সংগ্রাম এমপি এ ভিত্তি প্রস্তর স্থাপন করেন।
৫১ লাখ টাকা ব্যয়ে গুনিয়াউক সর্দার বাড়িরর খাল ও চিতনা টেঙ্গুর মোড়া খালের উপর ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন। ৬০ লাখ টাকা ব্যয়ে গোকর্ণ ইউনিয়নের ডিঘর স্কুল সংলগ্ন খালের উপর ও নূরপুর রশিদ মিয়ার বাড়ির পাশে খালের উপর ও সিদ্বেশরী রাস্তার খালের উপর ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন। ৫৩ লাখ টাকা ব্যয়ে কুন্ডা ইউনিয়নে কপালী পাড়ার শ্বশ্মানের খালের উপর, বিটুই-বাঘী গ্রামের কুল্লা খালের উপর ও কুন্ডা মধ্য পাড়া খালের উপর ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন। ৬১ লাখ টাকা ব্যয়ে চাপড়তলা ইউনিয়নের তারাউল্লাহ খালের উপর,গাড়াউক গ্রামের খালের উপর ও কালিউতা প্রাথমিক বিদ্যালয়ের পাশে ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন। ৫২ লাখ টাকা ব্যয়ে উপজেলার সদর ইউনিয়নের দাস পাড়া খালের উপর, ধনকুড়া মাদ্রাসার খালের উপর ও ধনকুড়া কবরস্থানের খালের উপর তিনটি ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন। ২১ লাখ টাকা ব্যয়ে বুড়িশ্বর ইউনিয়নের দক্ষিণ সিংহগ্রামের খালের উপর ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন। ৪৮ লাখ টাকা ব্যয়ে আলীয়ারা জামে মসজিদের খালের উপর, হরিপুর ইমাম হোসেনের বাড়ির পাশে খালের উপর ও হরিপুর পূর্ব পাড়া দরবার শরীফের খালের উপর ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন। ৬০ লাখ টাকা ব্যয়ে ধরমন্ডলের মাঝি বাড়ি রাসÍার খালের উপর, মুক্তি সড়ক সংলগ্ন লম্বা হাটি খালের উপর ও ধরমন্ডল বাজার খালের উপর ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন। ১৪ লাখ টাকা ব্যয়ে ফান্দাউক আলমগীর মিয়ার বাড়ির পাশে খালের উপর ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন।

উপজেলা প্রকল্প বাস্তাবায়ন অফিসের উদ্যোগে উপজেলা পরিষদ মাঠে এক সংক্ষিপ্ত আলোচনার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ সংগ্রাম এমপি বলেন, আগামী চার বছরে নাসিরনগরে কোন বাশেঁর সাকোঁ থাকবেনা। এলাকার লোকজনের চলাচলের সুবিধার্থে আওয়ামীলীগ সরকার রাস্তা, ব্রীজ ও কালভার্ট করে দিচ্ছেন। স্বাগত বক্তব্য রাখেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম। এ ছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নাজমা আশরাফী,উপজেলা পরিষদের চেয়ারম্যান রাফি উদ্দিন, ভাইস চেয়ারম্যান ফয়েজ চিশতি, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, উপজেলা কৃষি কর্মকর্তা আনিসুজ্জামান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares