Main Menu

নাসিরনগরে গরীবের চাল ডিলালের পেটে। আটক ১।

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর হতেঃ  নাসিরনগরে খাদ্যবান্ধব কর্মসূচির কার্ডধারী সুবিধাভোগী হতদরিদ্রদের জন্য ১০ টাকা কেজি দরের ২৫ বস্তা চাল জব্দ করেছে স্থানীয় জনতা। গোয়ালনগর ৫ নং ওয়ার্ডের মেম্বার ইন্দ্রজিত দাস জানান, গতকাল রাত ১০টায় একটি নৌকা গোয়ালনগর বাজার ঘাটে রেখে তাদের নিয়োগকৃত শ্রমিক দিয়ে ২৩ বস্তা চাউল রাতের আধারেঁ পাচার করছিল। তখন গোয়ালনগরের মেম্বার আবুল হোসেন যখন বলল, এই কে এত রাতে নৌকা হতে চাউল নামাচ্ছ তখন তারা বলে ভিটাডুপি নেব। তখন মেম্বার আরো জানতে চায় এত রাতে চাউল নিতে হবে কেন? দিনের বেলা কেন নয়। এ কথা বলার সাথে সাথেই সবাই পালিয়ে যায়।
পরে এলাকার সাধারণ জনগন নৌকায় গিয়ে ডিলারের সহযোগী সবুজকে হাতেনাতে ধরে ফেলে। তখন তাকে সহ নৌকার ছবি তুলা হয়। স্থানীয় চেয়ারম্যানকে জানালে তখন চেয়ারম্যান উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবহিত করে এবং চাতলপাড় থানার পুলিশ এসে নৌকাটি থানা হেফাজতে নিয়ে যায়।
পরদিন সকাল ৯ টায় উপজেলা অফিস হতে লোকজন এসে তদন্ত করে চাউল চুরির সত্যতা পেয়ে চেয়ারম্যানের কাছে চাউল বুঝিয়ে দেয়া হয়। মোট জব্দকৃত চাল ৯০০ কেজি। চালের ডিলার রঞ্জিত দাস। তার দুজন সহযোগী হল এরশাদ আলী ও সবুজ।
এ ব্যপারে উপজেলা নির্বাহী অফিসার উম্মে সালমার সাথে কথা বললে তিনি জানান, আমি বিষয়টি ভাল করে জানতে পারিনি। তবে চালের ডিলারকে আমি ফোন করেছিলাম সে সকল অভিযোগ অস্বীকার করেছে। আমি তদন্ত করে আইনগত ব্যবস্তা নেব।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares