Main Menu

নাসিরনগরে ইসলামী ফ্রন্টের কর্মী সম্মেলন

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর প্রতিনিধিঃ বাংলাদেশ ইসলামী ফ্রন্ট নাসিরনগর সদর ইউপি শাখার উদ্যোগে ইসলামী ফ্রন্টের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সৈয়দ আশরাফুল আবদাল মুকাল্লিদের সভাপতিত্বে রবিবার (৪ নভেম্বর) নাসিরনগর কলেজ মোড় চত্বরে বিকাল ৪টায় এ কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় যুগ্ন-সাংগঠনিক সচিব ও একাদশ জাতীয় সংসদ নিবার্চনে মোমবাতি প্রতীকে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মাওলানা অ্যাডভোকেট মো: ইসলাম উদ্দিন দুলাল এ কর্মী সম্মেলনের প্রধান অতিথি হসেবে উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে ইসলাম উদ্দিন দুলালী বলেন, “কোরআন-সুন্নাহ ভিত্তিক ইসলামি সমাজ প্রতিষ্ঠাই আমাদের লক্ষ্য”এই স্লোগানকে প্রতিষ্ঠা করতে এবং নাসিরনগরের পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে দারিদ্র মুক্ত করতে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের পক্ষে মোমবাতি মার্কায় মূল্যবান ভোট আহ্বান করছি। তিনি আরো বলেন,আপনারা এ দেশে বিভিন্ন দলের বিভিন্ন প্রার্থীকে নির্বাচিত করে সংসদে প্রেরণ করেছেন, আমি আপনাদের সন্তান। আমায় ভোট দিয়ে একবার সংসদে পাঠান। আমি কথা দিচ্ছি আমি মোমবাতি প্রতীকে নির্বাচিত হলে নাসিরনগরের ৩ লক্ষ মানুষের প্রাণের দাবী পূরণ করব। নাসিরনগরে একটি মেডিক্যাল কলেজ প্রতিষ্ঠা করব।

কর্মী সম্মেলনে এছাড়াও উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মূফতি গিয়াস উদ্দিন আত-তাহেরী। অধ্যাপক মাওলানা এখলাছুর রহমান,অধ্যক্ষ মাওলানা কাজী মহিউদ্দিন মোল্লা,মাওলানা মিছবাহ উদ্দিন মাসুক,খান মোহাম্মদ তারেক শাহ,মাসুদুল হাসান আল কাদরী,মোঃ জজ মিয়া,ছাত্র নেতা নূর আলম রেজা,সৈয়দ বাকী বিল্লাহ নূরী ও মোঃ আক্তারুজ্জামান প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares