Main Menu

নাসিরনগরে ইসকন মন্দিরে দুধর্ষ ডাকাতি(ভিডিও)

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিটনগর  প্রতিনিধি :নাসিরনগরে শ্রী শ্রী গোপীনাথ জিউ মন্দির কৃষ্ণ  ভাবনামৃত সংঘ(ইসকন) মন্দিরের গ্রিল ও তালা কেটে ৬টি মূর্তি, কাঁসা-পিতলের সামগ্রী লুটপাট করা হয়েছে। এ সময় মন্দিরের দানবাক্স ভেঙে টাকা লুট ও কার্যালয়ের দরজার তালা ভেঙে কাগজপত্র তছনছ করা হয়েছে।
গত শনিবার দিবাগত রাত ৩.৪৫  দিকে একদল সশস্ত্র ডাকাত মন্দিরে হানা দিয়ে মন্দিরের সেবকের কক্ষের বাহিরে  তালা লাগিয়ে এ লুটপাট চালায়।

মন্দিরের সেবক গৌরচন্দ্র জানান , রাত ৩.৪৫ মিনিটে ঘুম থেকে উঠে দেখি বাড়ির প্রবেশের প্রধান গেইট খোলা। সাথে সাথে মন্দিরে গিয়ে দেখি ৪টি তালা ভেঙ্গে ৬টি মূর্তি সহ সব কিছু লুট করে নিয়ে গেছে। গৌরমূর্তি,নিতাই মূর্তি,রাধা মূর্তি, মাধব মূর্তি, গোপাল মূর্তি সহ হারমুনিয়াম,বাশি লুট করা হয়।

ঘটনার পর ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো: মিজানুর রহমান ও নাসিরনগর নির্বাহী কর্মকর্তা মো: লিয়াকত আলী ও থানার ওসি মো: আবু জাফর ঘটনা স্থল পরিদর্শন করেন। এবং তাদের আইগত সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

নাসিরনগর থানার ওসি মো: আবু জাফর বলেন, ওই এলাকার চিহ্নিত কিছু সন্ত্রাসী সম্প্রতি বিভিন্ন মামলায় জামিনে বের হয়েছে। ওই সন্ত্রাসীরাই এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে। তাদের ধরতে পুলিশ সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রাখবেন বলে জানা। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares