Main Menu

নাসিরনগরে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের অবহিতকরণ কর্মশালা

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর প্রতিনিধিঃ নাসিরনগরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ২৪/৭ স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণে অবহিত করণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকাল ১১টায় নাসিরনগর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকারের সভাপতিত্বে এ কর্মশালা শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহাম্মদ নূরুল আলম,যুগ্ন সচিব, পরিচালক,পরিবার পরিকল্পনা,চট্টগ্রাম বিভাগ,চট্টগ্রাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ডাঃ নিশিত নন্দী মজুমদার, সিভিল সার্জন, ব্রাহ্মণবাড়িয়া। ডাঃ আনোয়ার হোসেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া।

কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন, ডাঃ অরবিন্দু দত্ত, উপ-পরিচালক, পরিবার পরিকল্পনা, ব্রাহ্মণবাড়িয়া। প্রোগ্রাম ম্যানেজার ডাঃ এবিএম সামছুদ্দিন আহমেদ তার বক্তব্যে বলেন, আদর্শ ও শিশু বান্ধব নাসিরনগর গড়ে তুলাই আমাদের প্রধান লক্ষ্য। আর এ লক্ষ্যটি বাস্তবায়ন করতে ইউপি সদস্যদের এগিয়ে আসতে হবে। বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গঠন করতে হলে আমাদের সুস্থ্য মা ও শিশুর কোন বিকল্প নেই।

কর্মশালায় ১৩টি ইউনিয়নরে ইউপি চেয়ারম্যান,মেম্বার,মহিলা মেম্বার,সাংবাদিক,ডাক্তার, প্রশাসনিক কর্মকর্তা ও এনজিও কর্মকর্তারা  উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আকিব উদ্দিন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares