Main Menu

নাসিরনগরে ইউনিয়ন যুবদলের কমিটি বাতিলের দাবিতে সমাবেশ

+100%-
এম.ডি.মুরাদ মৃধা,নাসিরনগর হতেঃ  নাসিরনগরে নব গঠিত ইউনিয়ন যুবদলের কমিটি বাতিলের দাবিতে সমাবেশ করেছে পদবঞ্চিতরা। এ সময় তারা কমিটি বাতিলের দাবি জানিয়ে বিভিন্ন ধরনের শ্লোগান দেয়। এমন কি আর্থিক লেনদেনের অভিযোগ উঠেছে উপজেলা যুবদলের বিরুদ্ধে। তৃনমূল নেতৃবৃন্দের অভিযোগ, উপজেলা যুবদল নেতাদের হাতে টাকা পৌছলেই অনুমোদন মিলে ইউনিয়ন যুবদল কমিটির।
বুধবার ২৯ আগষ্ট বিকালে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ১৩ নং ধরমন্ডল ইউনিয়নে নব গঠিত ইউনিয়ন যুবদল কমিটিকে কেন্দ্র করে ধরমন্ডল বাজার চত্বরে এ সমাবেশের আয়োজন করা হয়। ধরমন্ডল ইউনিয়ন যুবদল কমিটির আহবায়ক আবদুল হান্নানের সভাপতিত্বে যুগ্ম-আহবায়ক ও ঘোষিত কমিটির সাধারণ সম্পাদক মো: আবদুল গণি ফরহাদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আহবায়ক কমিটির সদস্য গিয়াস উদ্দিন,আরিফুল ইসলাম,খন্দকার শাহীন,ওয়ার্ড কমিটির সভাপতি মো: সেলিম মিয়া,মাইন উদ্দিন,মো: এনডোপ মিয়া,সাধারণ সম্পাদক কাজল মিয়া,সাইফুল ইসলাম,ধনু মিয়া,আবদুস সালাম,দিলাল মিয়া,সোহেল মিয়া প্রমূখ। সভায় আহবায়ক কমিটির সদস্য ও ৯টি ওয়ার্ড কমিটির সভাপতি সম্পাদকসহ স্থানীয় যুবদলের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।
ইউনিয়ন যুবদল কমিটির আহবায়ক আবদুল হান্নান অভিযোগ করেন আমরা ৯টি ওয়ার্ড কমিটি গঠন করে উপজেলা যুবদলের কাছে জমা দেই কিন্ত কমিটি করার সময় আমাকে জাননো হয়নি এবং তৃণমূলের কোনো মতামতও নেয়া হয়নি। তিনি আরো বলেন, যারা বর্তমান সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করেছে, এবং বিভিন্ন ভাবে মামলা হামলা শিকার হচ্ছে তারা আজ পদ বঞ্চিত। এ সময় ধরমন্ডল ইউনিয়ন যুবদলের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মো: আবদুল গণি ফরহাদও কমিটি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন এবং ত্যাগী নেতাদের মূল্যায়নের দাবী জানান।
প্রসঙ্গত, গত সোমবার মোখলেছুর রহমানকে সভাপতি ও মো: আবদুল গণি ফরহাদকে সাধারণ সম্পাদক করে ধরমন্ডল ইউনিয়ন যুবদলের ৭সদস্যে বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।
এ বিষয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম.এ.হান্নান বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি একটি বৃহৎ দল। এখানে দলীয় পদ পদবী নিয়ে প্রতিযোগীতা থকাবে কিন্তু টাকা নিয়ে কমিটি দেয়া হয়েছে এটি আমার জানা নেই। যারা ত্যাগী নেতা তাদের আমরা সঠিক মূল্যায়ন করব।
2 Attachments





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares