Main Menu

নাসিরনগরে আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

+100%-

নাসিরনগর সংবাদদাতাঃ   নির্বাচন পরবর্তী আ.লীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করা ও সরকরের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে প্রথমবারের মতো নাসিরনগর উপজেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সভার শুরুতেই প্রয়াত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এডভোকেট ছায়েদুল হকসহ দলীয় নেতাকর্মীর মুত্যৃতে এক মিনিট নীরবতা পালন করা হয়।
সোমবার সকালে (১৪ জানুয়ারী) ইনস্টিটিউট অব লাইভস্টক সাইন্স এন্ড টেকনোলজির হল রুমে উপজেলা আ.লীগের সভাপতি রাফি উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের সাংসদ বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।
প্রধান অতিথির বক্তবে ফরহাদ হোসেন সংগ্রাম বলেন, উপজেলা আ.লীগকে শক্তিশালী করতে অতীতের সকল ভুলভ্রান্তি ভুলে নাতুন করে সংগঠন সাজাতে হবে। নিজেদের মধ্যে কোনপ্রকার হিংসা-বিদ্বেষ না রেখে গণতন্ত্রের মানস কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আমাদের নৌকার পতাকাতলে থাকতে হবে।
উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকরের সঞ্চালনায় অন্যান্যদেরে মধ্যে উপস্থিত ছিলেন, আ.লীগ নেতা জেলা পরিষদ সদস্য ফারুকুজ্জামান ফারুক, সদর ইউপি চেয়ারম্যান আবুল হাসেম, ইউপি চেয়ারম্যান বাহার উদ্দিন চৌধুরী,সাবেক চেয়ারম্যান জিতু মিয়া,গোলাম সামদানী পিয়ারু,মোঃ রেনু মিয়া, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়,সৈয়দ লিয়াকত আব্বাস টিপু,আ.লীগ নেতা লতিফ হোসেন, উপজেলা আ.লীগের তথ্য ও গবেষনা সম্পাদক মোজাম্মেল হক জুরান,সাংস্কৃতিক সম্পাদক অরুণ জ্যোতি ভট্রাচার্য,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বশির আল হেলাল,আইন বিষয়ক সম্পাদক এড.আব্বাস উদ্দিনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন নেতৃকর্মীরা উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares