Main Menu

দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, কৃষকের ঘরে আজ ভাতের কোন অভাব নেই: মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী

+100%-

এম.ডি. মুরাদ মৃধা, নাসিরনগর প্রতিনিধি : শনিবার ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের বুড়িশ্বরে বিদ্যুৎ উদ্বোধন ও জাতীয় শোক দিবসের আলোচনায় বক্তবের এক পর্যায়ে( মাননীয় মন্ত্রী, মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রনালয়)বলেন, দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, কৃষকের ঘরে আজ ভাতের কোন অভাব নেই। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বাস্তবায়ন করছেন তারঁ সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উন্নয়নের ধারাবাহিকতায় এগিয়ে যাচ্ছে নাসিরনগরও। এসময় তিনি নাসিরনগরে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উল্লেখ করে বলেন,  শিক্ষা স্বাস্থ্য ও বিভিন্ন প্রাতিষ্ঠানিক অবকাঠামোগতগত উন্নয়নে নাসিরনগর আজ ব্রাহ্মণবাড়িয়ার অন্য যে কোন উপজেলা হতে এগিয়ে। বক্তব্যে তিনি আরও বলেন,যখন কৃষকের গোলায় ধান থাকে তখন বঙ্গভবনে সরকার বেহেস্তে ঘুমায়, আর যখন বাংলার কৃষকের গোলায় ধান থাকেনা কিংবা তাদের মুখে হাসি থাকেনা তখন বঙ্গভবনের সরকারের মুখেও হাসি থাকেনা।

ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সাহেব আলীর সভাপতিত্বে শ্রীঘর ঈদগা মাঠে আলোচনা সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন এড: ছায়েদুল হক এমপি, মাননীয় মন্ত্রী,মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়। বিশেষ অতিথি ছিলেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: লিয়াকত আলী,আব্দুল ওয়ারিদ,সিনিয়র জেনারেল ম্যানেজার, ব্রাহ্মণবাড়িয়া,  থানা অফিসার ইনচার্জ  মো: আবু জাফর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্না,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী,  জেলা পরিষদ সদস্য হাজ্বী ফারুকুজ্জামান ফারুক, রেবেকা খানম,  সাবেক  উপজেলা ভাইস চেয়ারম্যান প্রদীপ কুমার রায়,প্রধান শিক্ষক মোঃ আবদুর রহিম,নাসিরনগর ইউপি চেয়ারম্যান  আবুল হাশেম, গোকর্ণ ইউনিয়ন চেয়ারম্যান হাসান খা,বঙ্গবন্ধু প্রজন্মলীগের কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার কামাল  আহমেদ,  উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বশির আল হেলাল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অরুণ জ্যোতি ভট্টাচার্য , উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক নাসিরউদ্দিন রানা, আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হক দানা সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
নাসিরনগর পল্লীবিদ্যুৎ সমিতির এজিএম  মোঃ নজরুল বলেন,বুড়িশ্বর গ্রামে ৯৪৩টি মিটার স্থাপন করে পল্লীবিদ্যুৎ সমিতি নাসিরনগর।   ১০.৩৯ কিলোমিটার দীর্ঘ এ লাইনের  নির্মাণ ব্যয় ১ কোটি ৫৫ লক্ষ টাকা।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক মোজাম্মেল হক জুরান।অনুষ্ঠান সন্চালনায় ছিলেন মো: আবু আহাম্মদ কামরুল হুদা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares