Main Menu

দেশের মানুষ উদ্বেগ-উৎকণ্ঠায় দিন কাটাচ্ছে ::জি.এম কাদের

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর হতে::জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি.এম কাদের বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দেশের মানুষ উদ্বেগ-উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন। আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে কোনো রকমের সমঝোতার সম্ভাবনা দেখা যাচ্ছে না। তারা সংঘাত ও অস্থিতিশীলতাকে আহ্বান করছে। এই অস্থিতিশীল রাজনীতির কারণে দেশে কেউ বিনিয়োগ করতে আসে না। এজন্য দেশে বেকার সমস্যা হয়। অর্থনৈতিকভাবে মুক্তির জন্য স্থিতিশীল রাজনীতির দরকার। এজন্য দরকার শান্তির রাজনীতি আর শান্তির রাজনীতির জন্য দরকার জাতীয় পার্টির।
শনিবার দুপুর দুইটার দিকে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের উপ-নির্বাচন উপলক্ষে নাসিরনগর উপজেলার আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।
জি.এম কাদের বলেন, আমরা এখন দেখছি যারা ক্ষমতায় থাকেন তারা খুন-গুম করে রক্তের বন্যা বইয়েও ক্ষমতা ছাড়তে চান না। আবার যারা ক্ষমতায় আসতে চান তাদের ক্ষমতার বাইরে দেশ-জনগণ কি চায় সেটার দিকে খেয়াল নেই। তারাও আগুন দিয়ে জ্বালাও-পোড়াও করে মানুষকে অত্যাচার করেন। একমাত্র জাতীয় পার্টি এর ব্যতিক্রম।
তিনি আরও বলেন, জাতীয় পার্টিই একমাত্র শান্তির কথা বলে। গায়ের জোরে সরকারে থাকা এবং সরকার থেকে বের করে ক্ষমতা দখলের রাজনীতি জাতীয় পার্টি করে না। যে কোনো দলের বিপদে-আপদে আমরা থাকি। ১৯৯০ সালে জাতীয় পার্টি যখন ক্ষমতায় ছিল তখন আলাপ-আলোচনার মাধ্যমে ক্ষমতার লোভ ত্যাগ করে নির্বাচন দিয়েছিলেন। ক্ষমতা আঁকড়ে রাখার জন্য ওনি (এরশাদ) কোনো রক্তপাত করেননি।
নাসিরনগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ওবায়দুল হক রেনুর সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রােখেন, জাতীয় পার্টির চেয়ারম্যানের যুব বিষয়ক উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া, শিল্প বিষয়ক উপদেষ্টা কাজী মামুনুর রশীদ, ইসলামী ফ্রন্টের যুগ্ম সাংগঠনিক সচিব ইসলাম উদ্দিন দুলাল ও উপ-নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী রেজওয়ান আহমেদ।
উল্লেখ্য, আগামী ১৩ মার্চ ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) শূণ্য আসনে উপ-নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এরা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফরহাদ হোসেন সংগ্রাম, জাতীয় পার্টি মনোনীত রেজওয়ান আহমেদ ও ইসলামী ঐক্য জোট মনোনীত প্রার্থী আবুল কাশেম।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares