Main Menu

চির নিদ্রায় শায়িত জাপা নেতা রেজোওয়ান

+100%-

নিজস্ব প্রতিবেদক::চির নিদ্রায় শায়িত হলেন ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার বর্ষীয়ান নেতা ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটি সদস্য রেজোওয়ান আহম্মেদ(৬৭)। তিনি ছিলেন প্রয়াত রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদের ঘনিষ্ট সহচর।

গত শুক্রবার ১০ অক্টোবর বিকাল ৩টার সময় রাজধানীর উত্তরায় ক্রিসেন্ট হাসপাতালে শেষ নিঃশাস ত্যাগ করেন এ বর্ষীয়ান নেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, এক মেয়ে এক ছেলে ও বহু অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন।
রেজোওয়ান আহম্মেদ ২০০১,২০১৪ ও সর্বশেষ ২০১৮ সালের ১৩ মার্চ উপনির্বাচনসহ তিনটি জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর সংসদীয় আসন থেকে সংসদ সদস্য পদে নির্বাচন করেন। এছাড়াও প্রতিটি নির্বাচনে জোট-মহাজোটের সমীকরণে তিনি গুরত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছিলেন।

১১ অক্টোবর সকাল এগারটার সময় নাসিরনগর কেন্দ্রী শহিদ মিনারের সামনে ও দুপুর দুইটার সময় মরহুমের গ্রামের বাড়ি উপজেলার পূর্বভাগ ইউনিয়নের ভুবন গ্রামের পারিবারিক কবরস্থানে দাপন করা হয়। বর্ষীয়ান এ নেতার মৃত্যুতে জাতীয় পার্টির নের্তৃবৃন্দসহ ব্রাহ্মণবাড়িয়া আসনের সংসদ সদস্য বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি এবং বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ এ কে একরামুজ্জামান সুখন শোক প্রকাশ করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares