Main Menu

চা’র স্টলে এমপি

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর প্রতিনিধিঃ তখন দুপুর ১২টা। বৃহস্পতিবার হওয়ায় অফিসরে লোক সমাগমও কম। প্রতিদিনের মতই শহীদ মিনারের সামনে বসে চা বিক্রি করছিল দুলাল মিয়া। চায়ের দোকানে প্রায় ১০/১৫ জন লোক বসে আড্ডা দিচ্ছিলেন। হঠাৎ করেই একজন তরুণ টগবগে যুবকের প্রবেশ। সবাইকে অবাক করে দিয়ে প্রথমেই সালাম/আদাব তার পর বুকে জড়িয়ে ধরে ভালবাসা বিনিময়।

সবার সাথে চা স্টলে বেঞ্চে বসে যখন চা পান করছিলেন তখন তারঁ পাশে বসে থাকা বৃদ্ধরা হা করে মুখে দিকে তাকিয়ে কিছু একটা বলতে যাবে এমন সময় এমপি সবাইকে অবাক করে দিয়ে এক বৃদ্ধকে বুকে জড়িয়ে নেন। পরে সকলের পরিবারের খুজ খবর নিয়ে প্রায় ৩০ মিনিট আড্ডা দেয়ার পর চায়ের দোকানের বিল পরিশোধ করে সাথে থাকা নেতা কর্মীদের নিয়ে ডাক বাংলোতে চলে যান।
চা স্টলের চা বিক্রেতা দুলাল বলেন, জীবনে কত এমপি দেকছি কিন্তু সংগ্রাম বাইয়ের মতন ইমুন এমপি দেকচি না। বাপরে বাপ! ইলাদি একবারে বঙ্গবন্ধুর মতন অইয়া গেছেগা। আমার দোহানের হগল মানুষের সাথেই হাত মিলাইচে। আমার সাতেও হাত মিলাইছে। তহন আমার যে কি ভালা লাঘছে বুঝাইতে পারুম না।

হ্যা বলছিলাম ব্রাহ্মণবাড়িয়া-১(নাসিরনগর) আসনের সংসদ সদস্য,তারুণ্যের অহংকার বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এর কথা। দুপুর যখন বারটা তখনই চায়ের স্টলে প্রবেশ করেন নাসিরনগরের এমপি। মাটির মানুষের সাথে মিলেমিশে চা খেয়ে নাসিরনগরে নতুন এক ইতিহাস সৃষ্টি করলেন এই তরুণ তুর্কি।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া-১(নাসিরনগর) আসনের সংসদ সদস্য বিএম ফরহাদ হোসেন সংগ্রাম বলেন, আমার নির্বাচনী এলাকার অনেকেই আছেন যারা ডাক বাংলো চিনেনা। তাদের সাথে কথা বলা এবং তাদের খুজ খবর নেয়া আমার দায়িত্ব। আমি সাধারণ মানুষের সংগ্রাম ভাই হয়ে বাচঁতে চাই।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares