Main Menu

উন্নয়নের মাধ্যমে নাসিরনগরে গ্রাম হবে ছবির মতো: এলজিইডি প্রধান প্রকৌশলী

+100%-

নাসিরনগর প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে ‘আমার গ্রাম,আমার শহর’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৪ সেপ্টেম্বর দুপুরে উপজেলার ইনষ্টিটিউট অব লাইভস্টক সাইন্স এন্ড টেকনোলজি মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।
নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার মো: আজগর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, এলজিইডি প্রধান প্রকৌশলী মো: খলিলুর রহমান সহ স্থানীয় পর্যায়ের অন্যন্য অতিথি বৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর প্রথম খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেন। আমাদের সম্পদ সীমিত। তারপরও কৃষিকাজে এসেছে যুগান্তকারী পরিবর্তন। তিনি আরো বলেন, সমতা নয়, ন্যায্যতার ভিত্তিতে নাসিরনগর হাওর অঞ্চলের উন্নয়ন করতে হবে। তিনি অনুষ্ঠানের বিশেষ অতিথি স্থানীয় সরকার বিভাগের প্রধান প্রকৌশলী মো: খলিলুর রহমানের দৃষ্টি আকর্শন করে তার কাছে ন্যায্যতার ভিত্তিতে উন্নয়নের দাবী জানান।
বিশেষ অতিথির বক্ত্যবে স্থানীয় সরকার বিভাগের প্রধান প্রকৌশলী মো: খলিলুর রহমান বলেন, নাসিরনগরে ১৩২ কোটি টাকা ব্যয়ে ৯টি সেতুর সংযোক্ত করনের মাধ্যমে নাসিরনগর অরুয়াইল সড়ক নির্মাণ করা হবে। এটি প্রধান মন্ত্রীর উপহার। নাসিরনগর বাসির জন্য বিশেষ উপহার হিসেবে আখ্যায়িত করেন তিনি বলেন, হাওর অঞ্চল নাসিরনগরে উন্নয়নের মাধ্যমে আমাদের গ্রাম গুলো হবে ছবির মতো কিছুদিন পর গ্রাম ছেড়ে কেউ আর ঢাকা যাবেনা।
অনুষ্ঠানে নাসিরনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান রাফি উদ্দিন আহাম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ সহ এলাকার বিশিষ্ট জনেরা সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares