Main Menu

“২৫ অক্টোবরের পর বিএনপিকেই খোঁজে পাওয়া যাবে না”

+100%-

মো. মাসুদ, সরাইল : বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী মোঃ নাসিম বলেছেন, বিএনপি দেশে নির্বাচন না হতে বিভিন্ন ছক আঁকছে। তাঁরা আন্দোলন করবে বলছে। কিন্তু ২৫ অক্টোবরের পর বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না। তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চুল তার জন্মদিনের মতোই নকল। তাই আন্দোলন করতে গিয়ে তার চুলগুলোও উড়ে যাবে।
তিনি সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা পরিষদ কার্যালয়ের পাশের মাঠে প্রয়াত আওয়ামীলীগ নেতা ইকবাল আজাদের স্মরন সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ইকবাল আজাদ স্মৃতি পরিষদের সভাপতি ও প্রয়াত ইকবাল আজাদের স্ত্রী শিউলী আজাদের সভাপতিত্বে স্মরণ সভায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোঃ নাসিম আরো বলেন,যথা সময়েই দেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি বলেন, আপনারা সবাইকে ভোট কেন্দ্রে যেতে বলবেন। আওয়ামীলীগকে ভোট দেয়ার আহবান জানাবেন। আওয়ামীলীগ এ দেশ থেকে জঙ্গিবাদ দমন করেছে। আর বিএনপি ক্ষমতায় এলে দেশে নৈরাজ্য সৃষ্টি করে।
স্মরন সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরি এম.পি, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ এ.কে.এম এমদাদুল বারী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর (অবঃ) জহিরুল হক খান বীর প্রতিক, ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার মেয়র মোঃ হেলাল উদ্দিন প্রমুখ।
প্রসঙ্গত, গত বছরের ২১ অক্টোবর দলীয় কোন্দলের জের ধরে সরাইলে খুন হন  উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আওয়ামীলীগ নেতা ইকবাল আজাদ। তিনি আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।






Shares